ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

স্বর্ণপদক জয়ে গণ বিশ্ববিদ্যালয়ে মিষ্টি বিতরণ

গণ বিশ্ববিদ্যালয় করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৯
স্বর্ণপদক জয়ে গণ বিশ্ববিদ্যালয়ে মিষ্টি বিতরণ শিক্ষার্থীদের মিষ্টি খাইয়ে শুভেচ্ছা জানানো হয়। ছবি: বাংলানিউজ

গণ বিশ্ববিদ্যালয় (সাভার): বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প ’১৯-এ নারীদের ফুটবল, ক্রিকেট, হ্যান্ডবল ও ছেলেদের ফুটবল- এ চারটি ইভেন্টে স্বর্ণপদক জিতেছে সাভারের গণ বিশ্ববিদ্যালয়।

এ উপলক্ষে সোমবার (২৯ এপ্রিল) দুপুরে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে বিজয় উদযাপন করা হয়েছে।

এসময় স্পোর্টস চ্যাম্পে অংশগ্রহণকারীরা সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে একে অপরকে মিষ্টি খাইয়ে বিজয় উদযাপন করেন ও উল্লাসে মেতে ওঠেন।

বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারীসহ প্রায় ছয় শতাধিক শিক্ষার্থী এসময় উপস্থিত ছিলেন।

বিজয়ীদের উদ্দেশে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন বলেন, তোমরা বিশ্ববিদ্যালয়ের জন্য সম্মান বয়ে এনেছো। তোমরা আমাদের গর্ব। আশা করি সবাই আগামীতে আরও ভালো করবে।

গত ২৯ মার্চ প্রথমবারের মতো অনুষ্ঠিত আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প ’১৯ উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। সারাদেশ থেকে মোট ৬৫টি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে ফুটবল, ভলিবল, হ্যান্ডবল, ক্রিকেটসহ মোট ১০টি ইভেন্টে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৯
একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।