ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

বঙ্গবন্ধু স্পোর্টস চ্যাম্পের ফাইনাল রাউন্ড চলছে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২০ ৫:৪১:১৬ পিএম
বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প ২০১৯-এর চ্যাম্পিয়ন দল।

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প ২০১৯-এর চ্যাম্পিয়ন দল।

ঢাকা : প্রথমবারের মতো দেশের ৬৫টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে চলছে ‘বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প ২০১৯’। পোলার আইসক্রিমের পৃষ্ঠপোষকতায় গত ২৯ মার্চ শুরু হওয়া এ আয়োজন শেষের পথে। এখন চলছে ফাইনাল রাউন্ডের খেলা।
 

‘বঙ্গবন্ধুর চেতনায় গড়ি মাদকমুক্ত বাংলাদেশ ’- স্লোগান নিয়ে শুরু হওয়া এ ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রায় ২ হাজার ৬৬৫ জন শিক্ষার্থী অংশ নেয়।

সম্প্রতি অনুষ্ঠিত ৫টি ক্যাটাগরির ব্যাডমিন্টন ফাইনালে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি দুইটি এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ও ইসলামী বিশ্ববিদ্যালয় একটি করে স্বর্ণপদক জিতেছে। 

এছাড়া বাস্কেটবল ফাইনালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ও নারী ফুটবল ফাইনালে গণ বিশ্ববিদ্যালয় স্বর্ণপদক জিতে নিয়েছে। পুরুষ ক্রিকেট ফাইনালে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ এবং নারী ক্রিকেট ফাইনালে গণ বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। 

টেবিল টেনিস ফাইনালে পুরুষ এককে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, নারী এককে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, পুরুষ দ্বৈত ক্যাটাগরিতে সোনারগাঁও বিশ্ববিদ্যালয়, নারী দ্বৈত ক্যাটাগরিতে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ও মিশ্র দ্বৈত ক্যাটাগরিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন হয়ে স্বর্ণপদক জিতেছে।
অনন্য এই আয়োজনে সব বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ছিলো ‘পেঙ্গুইন শ্যুটআউট চ্যালেঞ্জ’ ভিডিও গেমস প্রতিযোগিতা। 

এছাড়া আয়োজনের মূল প্রতিযোগীদের জন্য রয়েছে বিনামূল্যে পোলার আইসক্রিম উপভোগের সুযোগ। 
আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, সম্প্রতি এ প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পের তথ্য অথবা প্রতিদিনের স্কোর এবং আপডেট পোলার আইসক্রিমের ফেসবুক পেজ থেকেও জানা যাবে। 

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯
একে/এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-20 17:41:16