ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ইউআইটিএসে অ্যালামনাই রি-ইউনিয়ন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৯
ইউআইটিএসে অ্যালামনাই রি-ইউনিয়ন ইউআইটিএস অ্যালামনাই রি-ইউনিয়নে বক্তব্য দেন সূফি মোহাম্মদ মিজানুর রহমান।

ঢাকা : তথ্য ও প্রযুক্তিভিত্তিক বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস) এর প্রথম অ্যালামনাই রি-ইউনিয়ন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ এপ্রিল) সকাল ৯টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউআইটিএস এর প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান এবং পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সূফী মোহাম্মদ মিজানুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন ইউআইটিএস এর উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান এবং বোর্ড অব ট্রাস্টিজ এর উপদেষ্টা অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান।

উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত বিচারক মাজদার হোসেন সহ বিশ্ববিদ্যালয়ের ডিন, প্রক্টর, বিভাগীয় প্রধান, শিক্ষকমণ্ডলী এবং দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অ্যাডহক কমিটির আহ্বায়ক এবং কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান আল-ইমতিয়াজ।

ইউআইটিএস অ্যালামনাই রি-ইউনিয়ন। অ্যালামনাই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সূফি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, কঠোর পরিশ্রম কখনো বৃথা যায় না। তাই এর কোন বিকল্প নেই। শিক্ষা জীবন যথাযথভাবে কাজে লাগাতে পারলে জীবনে সাফল্য অনিবার্য। পার্থিব অগ্রগতির পাশাপাশি নৈতিক উন্নয়ন জাতির সার্বিক সমৃদ্ধির জন্য অপরিহার্য। এ লক্ষ্যে ইউআইটিএস কাজ করে চলেছে।

অনুষ্ঠানে অ্যালামনাইদের উদ্দেশ্যে বক্তব্য দেন- বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার, ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক আ ন ম শরীফ, ডীন অধ্যাপক ড. মাজহারুল হক, অধ্যাপক ড. সিরাজ উদ্দিন আহমেদ, ড. আরিফাতুল কিবরিয়া ও ছাত্রকল্যাণ উপদেষ্টা অধ্যাপক ড. নজরুল ইসলাম।

অনুষ্ঠানের তৃতীয় পর্বে ‘ইউআইটিএস অ্যালামনাই অ্যাসোসিয়েশন’ এর প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রস্তাবিত গঠনতন্ত্র উপস্থাপন করা হয় এবং সর্বসম্মতিতে গঠনতন্ত্রটি অনুমোদন দেয়া হয়। একইসাথে ‘ইউআইটিএস অ্যালামনাই অ্যাসোসিয়েশন’ এর ২০১৯-২০ এর জন্য শাহ্ শ্যামুয়েল কায়জার এর নেতৃত্বে ৩১ সদস্য বিশিষ্ট কেন্দ্রিয় কমিটি অনুমোদন দেয়া হয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী অধ্যাপক কামরুন্নাহার মুক্তি ও প্রভাষক শুভ দাস।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৯
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।