ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
bangla news

বর্ষবরণে শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে বর্ণাঢ্য আয়োজন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৪ ৬:১১:২৮ পিএম
নববর্ষে শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে আনন্দ শোভাযাত্রা, এতে নেতৃত্ব দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. রফিকউল্লাহ খান।

নববর্ষে শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে আনন্দ শোভাযাত্রা, এতে নেতৃত্ব দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. রফিকউল্লাহ খান।

নেত্রকোণা: জীর্ণ-পুরাতন সবকিছু পিছে ফেলে নতুন আশা ও আনন্দের বার্তা নিয়ে বাংলার ঘরে ঘরে আবার এল পয়লা বৈশাখ। সেই নতুনের আবাহনে নানা অনুষ্ঠানমালায় নেত্রকোণার শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে (শেহাবি) বাংলা নববর্ষ উদযাপিত হয়েছে। 

নববর্ষ উদযাপন উপলক্ষে রোববার (১৪ এপ্রিল) সকালে বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাস থেকে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। 

নতুন বছরকে বরণ করে আয়োজিত এ আনেন্দ শোভাযাত্রায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা অংশ নেন। শোভাযাত্রার নেতৃত্ব দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. রফিকউল্লাহ খান। 

আনন্দ শোভাযাত্রায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এ সময় বাংলা বিভাগের সভাপতি প্রফেসর ড. মিজানুর রহমান খান, ইংরেজি বিভাগের বিভাগের শিক্ষক হাফসা মাহবুব প্রমুখ উপস্থিত ছিলেন। 

রাজুর বাজারের অস্থায়ী ক্যাম্পাস (টিটিসি, নেত্রকোণা) থেকে শুরু হওয়া এ শোভাযাত্রী শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পৌরসভা কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। 

এদিকে নববর্ষের অনুষ্ঠানমালায় বিকেলে বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাসে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বিভিন্ন পরিবেশনায় অংশ নেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। 

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৯
এমএ/ 

ক্লিক করুন, আরো পড়ুন :   শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় নেত্রকোণা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-14 18:11:28