ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

শিক্ষা

গুরুদাসপুরে প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৯
গুরুদাসপুরে প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য আটক র‌্যাবের হাতে আটক প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য রিপন, ছবি: বাংলানিউজ

নাটোর: নাটোরের গুরুদাসপুর থেকে রিপন আলী (২৩) নামে উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমান পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

সোমবার (৮ এপ্রিল) বিকেল সোয়া ৩টার দিকে উপজেলার লক্ষীপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। রিপন ওই গ্রামের মো. ইসমাইল হোসেনের ছেলে।

র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম বাংলানিউজকে জানান, রিপন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেশব্যাপী এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস চক্রের অন্যতম হোতা। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি অপারেশন দল বিকেলে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে ৩টি মোবাইল সেট, পাঁচটি সিমকার্ড ও বেশকিছু মোবাইলের স্ক্রিনশট জব্দ করা হয়েছে।

এ ঘটনায় তার বিরুদ্ধে গুরুদাসপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

চলতি এইচএসসি পরীক্ষা চলাকালীন সময়ে র‌্যাবের এ অভিযান অব্যাহত থাকবে এবং আরও জোরদার করা হবে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa