ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বিচারের বিষয়ে ভিসিকে অবহিত করবেন প্রক্টর

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৫ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৯
বিচারের বিষয়ে ভিসিকে অবহিত করবেন প্রক্টর

ঢাকা বিশ্ববিদ্যালয়: এস এম হলে অভিযোগ দিতে গিয়ে হামলার শিকার ডাকসুর ভিপি নুরুল হক নূরসহ শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. গোলাম রব্বানী। এ বিষয়ে তিনি ভাইস-চ্যান্সেলর (ভিসি) অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানকে অবহিত করবেন বলে জানিয়েছেন।

মঙ্গলবার (২ এপ্রিল) দিনগত রাত ১২টা ৪৫ মিনিটের দিকে ভিসি বাসভবনের সামনে অবস্থানরত শিক্ষার্থীদের এমন আশ্বাস দিয়ে রাস্তা থেকে সরে যাওয়ার অনুরোধ করেন প্রক্টর। এসময় শামসুন্নাহার হল সংসদের ভিপি শেখ তাসনিম আফরোজ ইমি হামলার ঘটনা তুলে ধরার পাশাপাশি বিচারের দাবি জানান।

এর প্রেক্ষিতে প্রক্টর বলেন, তোমাদের কথা শুনতে এসেছি, তোমরা লিখিত অভিযোগ দাও। অভিযোগ প্রমাণিত হলে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। রাত সোয়া ১টার দিকে প্রক্টর স্থান ত্যাগ করেন।  

এদিকে, আন্দোলনরত শিক্ষার্থীরা ভিসির আশ্বাস না পাওয়া পর্যন্ত অবস্থান কর্মসূচি চালিয়ে যাওয়ার কথা বলেছেন। আর আন্দোলনকারীদের ঘিরে ছাত্রলীগের নেতাকর্মীরাও অবস্থান নিয়েছে।

** বিচার না হওয়া পর্যন্ত ভিসির বাড়ির সামনে অবস্থান

বাংলাদেশ সময়: ০১৫৩ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৯
এসকেবি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad