ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

রংপুরে প্রশ্নফাঁস চক্রের সদস্য আটক

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৯
রংপুরে প্রশ্নফাঁস চক্রের সদস্য আটক

রংপুর: রংপুরের কাউনিয়া উপজেলা থেকে আজিজুল ইসলাম (১৫) নামে প্রশ্নপত্র ফাঁস চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। 

সোমবার (১ এপ্রিল) রাতে উপজেলার নাজিরদহ চক্রপানি এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক আজিজুল চক্রপানি এলাকার মোস্তাফিজার রহমানের ছেলে।

র‌্যাব-১৩ এর সহকারী পরিচালক ও মিডিয়া উইং কর্মকর্তা আ ন ম ইমরান খান জানান, আটক আজিজুল সামাজিক যোগাযোগ মাধ্যমে টাকার বিনিময়ে চলমান এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র বিতরণের নামে প্রতারণা করে আসছিল। ভুয়া প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত সামাজিক যোগাযোগ মাধ্যমের একাধিক গ্রুপ, পেজের সক্রিয় সদস্যদের অ্যাডমিন হিসেবে দায়িত্ব পালন করতো। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটস্অ্যাপ, মেসেঞ্জারসহ বিভিন্ন গ্রুপের মাধ্যমে যোগাযোগ করতো এবং বিকাশের মাধ্যমে প্রতারণার অর্থ লেনদেন করতো।

পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার কর্মকাণ্ডের কথা স্বীকার করেছে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।