ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জবিতে ইভটিজিংয়ের অভিযোগে শিক্ষার্থী বহিষ্কার

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৯
জবিতে ইভটিজিংয়ের অভিযোগে শিক্ষার্থী বহিষ্কার

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): একটি ছাত্রীকে ইভটিজিং ও এর প্রতিবাদ করায় চার শিক্ষার্থীকে মারধরের ঘটনায় এক শিক্ষার্থীকে বহিষ্কার করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। একই সঙ্গে এ ঘটনায় আরও দুইজনকে কারণ দর্শানোর নোটিস দেয়া হয়েছে। 

বহিষ্কৃতরা হলেন- বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ১২ব্যাচের ছাত্র মো. হাসানুজ্জামান। আর একই বিভাগের মো. সামিউল আল সাবাহ্ ও ইউনুস মিয়াকে কারণ দর্শানোর নোটিস দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৮) মার্চ বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের  পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বুধবার (২৮ মার্চ) কলাভবন প্রাঙ্গণে এক ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ করে কয়েকজন শিক্ষার্থী। এর প্রতিবাদ করতে গিয়ে হামলার ঘটনাও ঘটে। এ ঘটনার প্রাথমিক তদন্তে শৃংখলা ভঙ্গের অভিযোগ প্রমাণিত হওয়ায় ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী মো. হাসানুজ্জামানকে (আইডি #ই ১৬০১০৪০০১)-কে সাময়িক বহিষ্কার এবং একই শিক্ষাবর্ষ ও বিভাগের শিক্ষার্থী মো. সামিউল আল সাবাহ (আইডি #ই ১৬০১০৪০২০) এবং ইউনুস মিয়া (আইডি #ই ১৬০১০৪০৩০)-কে কারণ দর্শানোর নোটিস দেয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৯
কেডি/ এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।