ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

‘মুকুল কুবি’র সভাপতি সাকিব, সা. সম্পাদক সিয়াম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৯
‘মুকুল কুবি’র সভাপতি সাকিব, সা. সম্পাদক সিয়াম কাজী সাকিবুর রহমান ও সিয়াম চৌধুরী

কুবি: সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সামাজিক সংগঠন মুকুল কুবি’র প্রথম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। নতুন এ কমিটিতে বাংলা বিভাগের কাজী সাকিবুর রহমান সভাপতি ও একই বিভাগের সিয়াম চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

মঙ্গলবার (১৯ মার্চ) গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের চেয়ারম্যান শামসুজ্জামান মিলকীকে উপদেষ্টা করে এ কমিটি ঘোষণা করার বিষয়টি জানানো হয়।

কমিটির অন্যান্যরা হলেন- আব্দুর রহমান (সিনিয়র সহ-সভাপতি), আবদুল্লাহ হক মোল্লা, মোজাম্মেল হক মিলন ও আকবর হোসেন (সহ-সভাপতি), শাহ আলম, আবির হাসান প্রান্ত ও আনোয়ার হোসেন আসিফ (যুগ্ম-সাধারণ সম্পাদক), মিজানুর রহমান (সাংগঠনিক সম্পাদক), সিরাজুম মনিরা সোপা (কোষাধ্যক্ষ), আরাফাত হোসেন (দফতর সম্পাদক), মাহমুদুল হাসান (প্রচার সম্পাদক), শাহিদুল ইসলাম বিজয় (শিক্ষা ও পাঠচক্র সম্পাদক), উম্মে সালমা শাওন (ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক)।



এছাড়া কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন- ফাতেমা তুজ জোহরা, ইয়াছিন মিয়া, জুলিয়া জান্নাত ও নাসরিন আক্তার।  

প্রসঙ্গত, ২০১৮ সালের ২৬ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষার্থীদের উদ্যোগে মুকুল কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম শুরু হয়। প্রতিষ্ঠার পর থেকে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করে আসছে সংগঠনটি।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।