[x]
[x]
ঢাকা, বুধবার, ৫ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

রাবিতে অনুষ্ঠিত পরীক্ষা পুনরায় নেয়ার দাবি 

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৭ ৫:২৯:৫০ পিএম
রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মনোবিজ্ঞান বিভাগের মাস্টার্সের একটি কোর্সের অনুষ্ঠিত পরীক্ষা পুনরায় নেয়ার দাবি জানিয়েছেন শিক্ষার্থীরা। 

রোববার (১৭ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টার মাধ্যমে উপাচার্য বরাবর এ দাবিতে স্মারকলিপি দেন শিক্ষার্থীরা।

বিভাগ ও শিক্ষার্থীদের সূত্রে জানা যায়, গত ১৪ মার্চ মাস্টার্সের এক শিক্ষার্থীর বাবা মারা যান এবং তার মা অসুস্থ হয়ে পড়েন। শনিবার (১৬ মার্চ) মনোবিজ্ঞান বিভাগের ৫০২ নম্বর কোর্সের পরীক্ষা অনুষ্ঠিত হয়। ওই শিক্ষার্থীর কথা চিন্তা করে তার সহপাঠীরা পরীক্ষা স্থগিতের অনুরোধ জানিয়েছিলেন। তবে মাস্টার্সের ৬৬ জন শিক্ষার্থীর মধ্যে ১৩ জন পরীক্ষায় উপস্থিত হওয়ায় পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বিভাগের সভাপতি অধ্যাপক মো. এনামুল হক বলেন, ‘১৩ জন শিক্ষার্থী উপস্থিত হওয়ায় পরীক্ষা নেয়া হয়েছিল। তবে উপাচার্য ও পরীক্ষা নিয়ন্ত্রক ইতিবাচক হলে ফের পরীক্ষা নিতে কোনো অসুবিধা নেই।’

ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু বলেন, 'শিক্ষার্থীরা স্মারকলিপি জমা দিয়েছেন। এ ব্যাপারে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলব।’

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী বিশ্ববিদ্যালয়
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache