ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাকা রেসিডেনসিয়াল কলেজ বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৯
ঢাকা রেসিডেনসিয়াল কলেজ বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে আয়োজিত অনুষ্ঠানে পুরস্কার বিতরণ

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশুদিবস উপলক্ষে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির আয়োজন করে।

এসব কর্মসূচির মধ্যে ছিল ছাত্রদের রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা, প্রামাণ্যচিত্র প্রদর্শন, আলোচনা সভা এবং বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান।  

রোববার (১৭ মার্চ) এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল আশফাক ইকবাল।

এছাড়া আমন্ত্রিত অতিথি এবং কলেজের ছাত্র, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল আশফাক ইকবাল। তিনি তার বক্তব্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশুদিবস উপলক্ষে সবাইকে শুভেচ্ছা জানান।

তিনি বলেন, বঙ্গবন্ধু বাঙালি জাতিকে স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশের স্বপ্ন দেখিয়েছিলেন। জাতির পিতার প্রদর্শিত এ পথ ধরেই এদেশ একদিন সোনার বাংলায় পরিণত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি উপস্থিত ছাত্রদের জাতির পিতার আদর্শ অনুসরণ করে দেশপ্রেমে উদ্বুদ্ধ হওয়ার আহ্বান জানান।  

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৯ 
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।