ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিডিইউ উপাচার্যের শ্রদ্ধা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৯
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিডিইউ উপাচার্যের শ্রদ্ধা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানান বিডিইউ-এর উপাচার্য ও কর্মকর্তারা।

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকীতে তার প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কালিয়াকৈরে প্রতিষ্ঠিদ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর।

রোববার (১৭ মার্চ) সকাল ১০টায় ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি। এ সময় বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব শাখার পরিচালক ও রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) মো. আশরাফ উদ্দিন, সিনিয়র সিস্টেম এনালিস্ট মুহাম্মাদ শাহীনুল কবীরসহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

উপাচার্য ড. নূর বলেন, বাঙালির প্রেরণার উৎস জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি আমাদের একটি স্বাধীন-সার্বভৌম দেশ উপহার দিয়ে গেছেন। তার আদর্শকে বুকে ধারণ করে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নত সমৃদ্ধশালী বাংলাদেশ গঠন করতে হবে।  

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৯
এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।