ঢাকা, মঙ্গলবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

রুয়েটে আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা শুরু

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৬ ৭:১১:৩৭ পিএম
বেলুন ও ফেস্টুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম শেখ। ছবি-বাংলানিউজ

বেলুন ও ফেস্টুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম শেখ। ছবি-বাংলানিউজ

রাবি: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) শুরু হয়েছে আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল (নারী ও পুরুষ) প্রতিযোগিতা।

শনিবার (১৬ মার্চ) সকালে রুয়েট কেন্দ্রীয় মাঠে বেলুন ও ফেস্টুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম শেখ।

প্রতিযোগিতায় পুরুষ বিভাগে ঢাকা বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও স্বাগতিক রুয়েটসহ দেশের ১৬ পাবলিক বিশ্ববিদ্যালয় দল অংশ নিয়েছে। এছাড়া নারী বিভাগে অংশ নিয়েছে মোট আটটি বিশ্ববিদ্যালয় দল। 

আগামী ২০ মার্চ বিকেল ৩টায় এ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান হবে। 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রুয়েট'র ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. রবিউল আওয়াল, চিফ ফিজিক্যাল এডুকেশন অফিসার মোহা. মাহবুবুল আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, মার্চ ১৬, ২০৯
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   রুয়েট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-16 19:11:37