ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

শেকৃবিসাসের নতুন সভাপতি সবুজ, সাধারণ সম্পাদক রাকিব

শেকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
শেকৃবিসাসের নতুন সভাপতি সবুজ, সাধারণ সম্পাদক রাকিব শেকৃবিসাসের নতুন সভাপতি মহিবুল আলম সবুজ ও সাধারণ সম্পাদক রাকিব খান।

শেকৃবি (ঢাকা): রাজধানীর শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (শেকৃবিসাস) কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে বাংলানিউজের মহিবুল আলম সবুজ ও সাধারণ সম্পাদক পদে জাগো নিউজের রাকিব খান নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (১৫ র্মাচ) সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে এ সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সমিতির সাবেক সভাপতি আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক আহমেদ শাহরিয়ার অনিক।

নির্বাচনে পর্যবেক্ষকের দায়িত্ব পালন করেন বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটের (ব্রি) জেষ্ঠ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ও শেকৃবিসাসের সাবেক সদস্য মো. মনিরুজ্জামান কবির।

পরে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মানবকণ্ঠের মাহমুদুল হাসান সোহাগ ও ইনকিলাবের আবু তালহা সজীব, যুগ্ম সম্পাদক কালের কণ্ঠের শাহাদত হোসেন,  কোষাধ্যক্ষ আমাদের সময়ের আকাশ বাসফোর,  সাংগঠনিক সম্পাদক ডেইলি অবজারভারের আব্দুল্লাহ আল জোবায়ের, দফতর সম্পাদক আমার সংবাদের মমিন সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাংলাদেশ টুডের কায়েস ইবনে জুবায়ের, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ভোরের ডাকের আরাফাত রহমান অভি, তথ্য ও প্রযুক্তি (আইটি) বিষয়ক সম্পাদক ছিয়াদ খান, কর্মশালা ও যোগাযোগ সম্পাদক এমদাদুল হক এবং সম্মানিত সদস্য দৈনিক যুগান্তরের মাহসাব হোসাইন রনি, দৈনিক সমকালের আশিকুর রহমান ও দৈনিক প্রথম আলোর আহমেদ শাহরিয়ার অনিক।

আগামী এক বছর নব গঠিত এ কমিটি দায়িত্ব পালন করবে।

নতুন নির্বাচিত কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ। পাশাপাশি কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতি ও শেকৃবির বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।