ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রোকেয়া হলের পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন তিন হল সংসদ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৫ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৯
রোকেয়া হলের পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন তিন হল সংসদ ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে হল সংসদ নেতারা

ঢাকা বিশ্ববিদ্যালয়: পুনঃনির্বাচন ও হল প্রাধ্যক্ষের পদত্যাগের দাবিতে রোকেয়া হলের শিক্ষার্থীদের আন্দোলনে সমর্থন জানিয়েছে ছাত্রীদের তিন হল সংসদে স্বতন্ত্র প্যানেল থেকে নির্বাচিত প্রার্থীরা। একই সঙ্গে বর্তমান পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন তারা।

বুধবার (১৩ মার্চ) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ উদ্বেগ প্রকাশ করা হয়।  

এতে লিখিত বক্তব্য রাখেন শামসুন নাহার হল সংসদের সাধারণ সম্পাদক (জিএস) আফসানা ছপা।

তিনি বলেন, রোকেয়া হল সংসদ নির্বাচনে কারচুপির অভিযোগের পরিপ্রেক্ষিতে সারারাত ধরে চলা বিক্ষোভ ও উদ্ভূত পরিস্থিতি নিয়ে আমরা খুবই শঙ্কিত ও উদ্বিগ্ন। ইতোমধ্যে ৪০ জন অজ্ঞাতনামার বিরুদ্ধে মামলা করা হয়েছে এবং আন্দোলনকারীদের বিরুদ্ধে বিভিন্ন ব্যবস্থা নেওয়ার হুমকি দেওয়া হচ্ছে।  

এমতাবস্থায় আমরা নির্বাচিত হল সংসদ স্বতন্ত্র প্যানেল ও প্রার্থীরা এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি এবং দাবিগুলোর সঙ্গে একাত্মতা পোষণ করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- শামসুন নাহার হল সংসদের সহ-সভাপতি (ভিপি) শেখ তাসনিম আফরোজ, কবি সুফিয়া কামাল হল সংসদের ভিপি তানজিনা আক্তার সুমা, জিএস মনিরা শারমিন ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলের সংস্কৃতি সম্পাদক তাসনিম হালিম মিম।

বাংলাদেশ সময়: ২০১০  ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
এসকেবি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।