ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

নজরুল বিশ্ববিদ্যালয় থেকে অনেক নজরুলের জন্ম হবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
নজরুল বিশ্ববিদ্যালয় থেকে অনেক নজরুলের জন্ম হবে ভিত্তিপ্রস্তর স্থাপনকালে পুলিশের অতিরিক্ত আইজিপি মো. মোখলেসুর রহমান। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে আরও অনেক নজরুলের জন্ম হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেছেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মো. মোখলেসুর রহমান।

তিনি বলেছেন, নজরুল বিশ্ববিদ্যালয় থেকে শুধুমাত্র কাব্যর ক্ষেত্রে নয়, বিজ্ঞান, প্রযুক্তি, দৃষ্টিভঙ্গি, মানবিকতাসহ নানা ক্ষেত্রে আরও নজরুল তৈরি হোক এই কামনাই করি।

বুধবার (১৩ মার্চ) দুপুরে ময়মনসিংহের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে পুলিশের তদন্ত কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে অতিরিক্ত আইজিপি এসব কথা বলেন।

 

মোখলেসুর রহমান বলেন, আমরা পুলিশকে জনবান্ধব, নারী বান্ধব ও শিশু বান্ধব হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি। দীর্ঘদিনের বৃটিশ আমলাতান্ত্রিক কলোনিয়াল পুলিশিং সিস্টেম থেকে বেরিয়ে এসে জনবান্ধব করার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি।

ভিত্তিপ্রস্তর স্থাপনকালে উপস্থিত ছিলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোস্তাফিজুর রহমান, পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, অতিরিক্ত ডিআইজি ড. আক্কাস উদ্দিন ভূঁইয়া, জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেন প্রমুখ ।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯ 
এমএএএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।