bangla news

ডাকসু নির্বাচন: পর্যবেক্ষণ করতে ঢাবির ১০ শিক্ষকের আবেদন

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১০ ৭:৪৮:১৫ পিএম
ডাকসু ভবন/ফাইল ছবি

ডাকসু ভবন/ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়: আসন্ন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচন পর্যবেক্ষণ করতে আবেদন করেছেন বিশ্ববিদ্যালয়ের দশ শিক্ষক।

রোববার (১০ মার্চ) ডাকসু নির্বাচনের প্রধান রিটার্নিং অফিসার বরাবর আবেদন করেন শিক্ষককরা। বাংলানিউজকে এ তথ্য জানান আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ তানজীমউদ্দিন খান। তিনি বলেন, দীর্ঘ ২৮ বছর পর ডাকসু নির্বাচন হচ্ছে এটি ভালো দিক। একই সঙ্গে আমরা এ নির্বাচনের পর্যবেক্ষণের জন্য আবেদন করেছি। আমদের সুনির্দিষ্টভাবে কিছুই বলা হয়নি।

নির্বাচন পর্যবেক্ষণ করতে আবেদনকারীরা হলেন- গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক গীতি আরা নাসরীন, পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক কামরুল হাসান, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ফাহমিদুল হক, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ তানজীমউদ্দিন খান, সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক সামিনা লুৎফা, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক রুশাদ ফরিদী, উন্নয়ন অধ্যয়ন বিভাগের অধ্যাপক কাজী মারুফুল ইসলাম, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক অতনু রব্বানী, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক তাহমিনা খানম এবং শান্তি ও সংঘর্ষ অধ্যয়ন বিভাগের সহযোগী অধ্যাপক সাজ্জাদ এইচ সিদ্দিকী।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
এসকেবি/এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   ছাত্র সংসদ নির্বাচন ডাকসু
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-10 19:48:15