ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবি আ্যলামনাইয়ের বর্ণাঢ্য পুনর্মিলনী শনিবার

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২০ ঘণ্টা, মার্চ ৮, ২০১৯
ঢাবি আ্যলামনাইয়ের বর্ণাঢ্য পুনর্মিলনী শনিবার

ঢাকা বিশ্ববিদ্যালয়:  ঢাকা ইউনিভার্সিটি (ঢাবি) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী 'অ্যালামনাই মিলন মেলা ২০১৯' অনুষ্ঠিত হবে শনিবার (৯মার্চ)। বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে এ মিলনমেলার আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ মার্চ) বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনের আ্যলামনাই ফ্লোরে এক সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানানো হয়।  

এতে উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের সভাপতি এ কে আজাদ, সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কায়সার এবং সাধারণ সম্পাদক রঞ্জন কর্মকার এবং প্রচার ও যোগাযোগ কমিটির আহবায়ক কাজী মোয়াজ্জেম হোসেনসহ মিলনমেলা বাস্তবায়ন কমিটির সদস্যরা।

 
 
সংবাদ সম্মেলনে জানানো হয়, সকাল ১০টায় প্রায় পাঁচ হাজার প্রাক্তন শিক্ষার্থীর উপস্থিতিতে মিলনমেলার উদ্বোধন করা হবে। এর আগে সকাল আটটা থেকে বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ঐতিহ্যকে তুলে ধরে নির্মিত বিভিন্ন প্রামান্য চিত্রের প্রদর্শন করা হবে। প্রচার করা হবে স্বাধীনতা পদকপ্রাপ্ত আ্যলামনাইদের সাক্ষাৎকার ‘শতবর্ষের দ্বারপ্রান্তে ঢাকা বিশ্ববিদ্যালয়- কিছু আশা, কিছু প্রত্যাশা’।
 
মিলনমেলায় থাকবে বিশ্ববিদ্যালয়ের একশ’ বছরের স্মৃতি বিজড়িত একশটি বিশেষ ছবির প্রদর্শনী এবং বিশ্ববিদ্যালয় জীবনের নানান বিষয় নিয়ে স্মৃতিচারণ করবেন আ্যলামনাই সদস্যরা।  

মিলনমেলায় উপস্থিত থাকবেন বাংলাদেশের জাতীয় সংসদের স্পিকার, মন্ত্রিপরিষদ সদস্য, সকল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, স্বাধীনতা ও একুশে পদকপ্রাপ্ত ব্যাক্তিবর্গ, সংসদ সদস্য ছাড়াও সরকারি-বেসরকারি পদস্থ কর্মকর্তারা।  
 
বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৯
এসকেবি/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।