ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবি শিক্ষার্থীর মাথায় অস্ত্র ঠেকিয়ে ছিনতাই

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
রাবি শিক্ষার্থীর মাথায় অস্ত্র ঠেকিয়ে ছিনতাই

রাবি: মাথায় অস্ত্র ঠেকিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীর মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্যার জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের পেছনের রাস্তায় এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার সুরমান আলী সমাজকর্ম বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

তিনি বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান হলের আবাসিক শিক্ষার্থী।

ভুক্তভোগী ওই শিক্ষার্থী বাংলানিউজকে জানান, ‘রাতে টিউশন শেষে তিনি স্যার জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের পেছনের রাস্তা দিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছিলেন। ওই রাস্তায় আগে থেকে দু’টি মোটরসাইকেল দাঁড়িয়ে থাকা পাঁচজন যুবক তাকে থামতে বলেন। এসময় তিনি সাইকেল থামাতেই তার মাথায় ও কোমরে অস্ত্র ঠেকিয়ে এবং গলায় ছুরি ধরে মোবাইল ও টাকা-পয়সা দিয়ে দিতে বলেন। ছিনতাইকারীরা তারা মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নিয়ে দ্রুত সেখান থেকে সটকে পড়ে। ’

তিনি বলেন, ‘মানিব্যাগে টিউশনের বেতনের তিন হাজার টাকা ছিল। পুরো ঘটনা মাত্র এক মিনিটের মধ্যে ঘটে যায়। ছিনতাইকারীদের মুখ ঢাকা ছিল, তাই কাউকে চিনতে পারিনি। ’

এ ব্যাপারে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান বাংলানিউজকে বলেন, ছিনতাইয়ের ঘটনাটি শুনেছি। পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৯
এমইউ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad