bangla news

আ ক ম মোজাম্মেলের সঙ্গে বিডিইউ উপাচার্যের সাক্ষাৎ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২৭ ৯:৪২:২২ পিএম
মন্ত্রী আ ক ম মোজাম্মেলের হাতে বিশ্ববিদ্যালয়ের অগ্রগতি নিয়ে প্রতিবেদন তুলে দেন উপাচার্য প্রফেমর ড. নূর।

মন্ত্রী আ ক ম মোজাম্মেলের হাতে বিশ্ববিদ্যালয়ের অগ্রগতি নিয়ে প্রতিবেদন তুলে দেন উপাচার্য প্রফেমর ড. নূর।

ঢাকা: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন গাজীপুরের কালিয়াকৈরে প্রতিষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির (বিডিইউ) উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর।

বুধবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে তাদের এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। শুরুতে টানা দ্বিতীয়বারের মতো মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী হওয়ায় তাকে বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান উপাচার্য ড. নূর। 

এ সময় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির সার্বিক অগ্রগতির সংক্ষিপ্ত প্রতিবেদনও মন্ত্রীর কাছে হস্তান্তর করেন।
 
গাজীপুর-১ আসনের সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় সার্বিক সহযোগিতা থাকবে বলে জানান উপাচার্য  ড. নূরকে। 

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি সরকারের অগ্রাধিকারভিত্তিক একটি প্রকল্প। যা মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর নির্বাচনী এলাকা গাজীপুরের কালিয়াকৈরে অবস্থিত।

এ বিষয়ে উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর বাংলানিউজকে বলেন, বিশ্ববিদ্যালয়টি মন্ত্রী মহোদয়ের নির্বাচনী এলাকা গাজীপুরের কালিয়াকৈরে অবস্থিত। তাই সাক্ষাতকালে তার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা চাওয়া হয়। তিনি আমাদের সে আশ্বাস দিয়েছেন। 

‘এছাড়া মন্ত্রী মহোদয় ইউনিভার্সিটির নামে বরাদ্দ পাওয়া ৫০ একর জমির খোঁজ-খবর নেন। পাশাপাশি ভবিষ্যতে ৫০ একর জমিকে ১০০ একরে উন্নীত করারও সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন,’ যোগ করেন তিনি।  

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৯
এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-27 21:42:22