ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ডাকসু: ছাত্রলীগের প্যানেলে ভিপি শোভন, জিএস রাব্বানী 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৯
ডাকসু: ছাত্রলীগের প্যানেলে ভিপি শোভন, জিএস রাব্বানী  প্যানেলের নাম ঘোষণা করছেন ছাত্রলীগ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস। ছবি: বাংলানিউজ

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে ছাত্রলীগের প্যানেল ঘোষণা করা হয়েছে। এই প্যানেলে সহ-সভাপতি (ভিপি) হিসেবে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক (জিএস) পদে সংগঠনের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর নাম ঘোষণা করা হয়েছে। 

রোববার (২৪ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এ প্যানেল ঘোষণা করেন ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস।  

ঘোষিত প্যানেলে এজিএস পদে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, সাহিত্য সম্পাদক মাজহারুল কবির শয়ন, কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক বিএম লিপি আক্তার, ক্রীড়া সম্পাদক শাকিল আহমেদ তানভীর, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ বিন কাদের, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরিফ ইবনে আলী, সাংস্কৃতিক সম্পাদক শামস ই নোমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহরিমা তানজিনা অর্নি, ছাত্র পরিবহন বিষয়ক সম্পাদক রাকিব হাওলাদার এবং সমাজসেবা বিষয়ক পদে প্রার্থী হয়েছেন আজিজুল হক সরকার।

 

আর প্যানেলে সদস্য পদে চিবল সাংমা, নজরুল ইসলাম, রাকিবুল হাসান, রাকিবুল ইসলাম ঐতিহ্য, তানভীর হাসান সৈকত, রাইসা নাসের, সাবরিনা ইতি, ইশাত কাশফিয়া ইরা, নিপু ইসলাম তন্বী, হাইদার মোহাম্মদ জিতু, তিলোত্তমা শিকদার, জুলফিকার আলম রাসেল, মাহমুদুল হাসানকে মনোনয়ন দিয়েছে ছাত্রলীগ।  

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৯
এসকেবি/এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।