ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

অধ্যক্ষকে ময়লা পানি-চেয়ার ছুড়ে লাঞ্ছিত করলো দুর্বৃত্তরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২৩ ৫:৩৯:০৫ পিএম
সরকারি কলেজের অধ্যক্ষ ড. আনোয়ারুল ইসলামের কক্ষে হামলা করে দুর্বৃত্তরা। ছবি: বাংলানিউজ

সরকারি কলেজের অধ্যক্ষ ড. আনোয়ারুল ইসলামের কক্ষে হামলা করে দুর্বৃত্তরা। ছবি: বাংলানিউজ

নরসিংদী: নরসিংদী সরকারি কলেজের অধ্যক্ষ ড. আনোয়ারুল ইসলামকে ময়লা পানি ও চেয়ার ছুড়ে লাঞ্ছিত করেছে মুখোশধারী দুর্বৃত্তরা। 

শনিবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে কলেজের অধ্যক্ষের কক্ষে এ ঘটনা ঘটে।

কলেজের অধ্যক্ষ ড. আনোয়ারুল ইসলাম জানান, অনিয়মের অভিযোগ তুলে দীর্ঘ পাঁচ মাস ধরে তাকে কলেজে যেতে বাধা দিচ্ছিল ছাত্রলীগের নেতৃত্বাধীন সাধারণ ছাত্র সংগ্রাম পরিষদ। এর প্রেক্ষিতে গত পাঁচ মাস ধরে মন্ত্রণালয়কে জানিয়ে তিনি ঢাকায় থেকে কলেজের কার্যক্রম পরিচালনা করছিলেন। 

গত বুধবার (২০ ফেব্রুয়ারি) রাত ১২টায় কলেজের শহীদ মিনারে স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম হীরুর উপস্থিতিতে তিনি শহীদদের পুষ্পস্তবক অর্পণ করেন। এসময় সংসদ সদস্য তাকে কলেজে এসে কলেজ পরিচালনার নির্দেশ দেন। 

এরপর শনিবার সকালে তিনি কলেজে আসেন। দুপুর ১২টার দিকে ৫-৬ জনের একদল দুর্বৃত্ত মুখোশ পরে তার কক্ষে ঢুকে অশালীন ভাষায় কথা বলা ও এক বালতি ময়লা পানি অধ্যক্ষের ওপর ছুড়ে মারে। এছাড়াও চেয়ার ও গ্লাস অধ্যক্ষের ওপর ছুড়ে মেরে হামলাকারীরা পালিয়ে যায়।

এ বিষেয়ে নরসিংদী সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, অপারেশন) আতাউর রহমান বাংলানিউজকে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সিসি ক্যামেরার ফুটেজ দেখে ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   নরসিংদী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14