ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

রেসিডেনসিয়াল মডেলে সাংস্কৃতিক প্রতিযোগিতা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২১ ৮:০২:০৪ পিএম
পুরস্কার তুলে দিচ্ছেন কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল আশফাক ইকবাল। ছবি: বাংলানিউজ

পুরস্কার তুলে দিচ্ছেন কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল আশফাক ইকবাল। ছবি: বাংলানিউজ

ঢাকা: রেসিডেনসিয়াল মডেল কলেজে ৫৯ তম বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা  শেষ হয়েছে।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১০টায় এ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সচিব ও ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের বোর্ড অব গভর্নরসের চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন। 

সাংস্কৃতিক প্রতিযোগিতা সমাপনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল আশফাক ইকবাল। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরকারি-বেসরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা, অভিভাবক, ছাত্র, শিক্ষক ও কলেজের কর্মকর্তারা।

সাংস্কৃতিক প্রতিযোগিতায় ছাত্রদের পরিবেশিত মনোমুগ্ধকর আবৃত্তি, গান, অভিনয়, নৃত্য উপস্থিত সবাইকে মুগ্ধ করে। 

গত ১৬ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া পাঁচদিন ব্যাপী বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতায় কলেজের সাতটি হাউসের অসংখ্য ছাত্র বাংলা ও ইংরেজি কবিতা আবৃত্তি, বাংলা ও ইংরেজি উপস্থিত বক্তৃতা, গল্প বলা, একক অভিনয়, দলীয় অভিনয়, রবীন্দ্র সঙ্গীত, নজরুল সঙ্গীত, আধুনিক সঙ্গীত, পল্লীগীতি এবং চারু ও কারুকলা বিষয়ে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে।

এছাড়া জুনিয়র শাখার তিনটি হাউসের মধ্যে চ্যাম্পিয়ন হয় কুদরত-ই-খুদা হাউস এবং রানার আপ হয়েছে জয়নুল আবেদিন হাউস। সিনিয়র শাখার চারটি হাউসের মধ্যে চ্যাম্পিয়ন হয়েছে নজরুল ইসলাম এবং লালন শাহ হাউস এবং রানার আপ হয়েছে ড. মুহম্মদ শহীদুল্লাহ হাউস।

কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল আশফাক ইকবাল বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতার সফল সমাপ্তির জন্য সংশ্লিষ্ট সকলকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৯
আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14