ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

বেরোবি’তে শিক্ষার্থী আহত হওয়ার ঘটনায় তদন্ত কমিটি গঠন

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২০ ৪:৪৬:৩৬ পিএম
বেরোবির একাডেমি ভবন, ছবি: বাংলানিউজ

বেরোবির একাডেমি ভবন, ছবি: বাংলানিউজ

বেরোবি,(রংপুর): বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) একাডেমিক ভবনের ছাদ থেকে পানির রিজার্ভ ট্যাঙ্ক পড়ে তিন শিক্ষার্থী আহত হওয়ার ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মো. আতিউর রহমানকে আহ্বায়ক করে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

এদিকে এ ঘটনায় দায়িত্ব অবহেলার দায়ে বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল দফতরের প্লাম্বার শামীম মিয়া ও সহকারী প্লাম্বার আজাদ মিয়াকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের কর্মকর্তা আরিফুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

কমিটিতে সহকারী প্রক্টর মো. ছদরুল ইসলাম সরকারকে সদস্য ও প্রক্টর দফরের সহকারী রেজিস্ট্রার মোছা. মনিরা খাতুনকে সদস্য সচিব করা হয়েছে। কমিটির সদস্যদের তিন কার্যদিবসের মধ্যে তদন্তের প্রতিবেদন দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

অন্যদিকে শিক্ষার্থী আহত হওয়ার ঘটনার প্রতিবাদে একাডেমিক ভবন-৩ এর মূল ফটকে তালা দিয়ে বিক্ষোভ করছেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

এর আগে দুপুর ১টার দিকে একাডেমিক ভবন-৩’র ছাদ থেকে পানির ট্যাঙ্ক পড়ে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তিন শিক্ষার্থী গুরুতর আহত হয়। তাদের রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
এসএ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   রংপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-20 16:46:36