bangla news

শিক্ষা উপমন্ত্রীর সঙ্গে বিডিইউ উপাচার্যের সাক্ষাৎ 

শিক্ষা ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৮ ৩:৪১:১৪ পিএম
বিশ্ববিদ্যালয়ের অগ্রগতি বিষয়ক প্রতিবেদন উপমন্ত্রীর হাতে তুলে দিচ্ছেন উপাচার্য ড. নূর। ছবি: বাংলানিউজ

বিশ্ববিদ্যালয়ের অগ্রগতি বিষয়ক প্রতিবেদন উপমন্ত্রীর হাতে তুলে দিচ্ছেন উপাচার্য ড. নূর। ছবি: বাংলানিউজ

ঢাকা: শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির (বিডিইউ) উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর। 

রোববার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে শিক্ষা মন্ত্রণালয়ে তাদের এ সাক্ষাৎ হয়। এ সময় উপাচার্য ড. নূর শিক্ষা উপমন্ত্রীকে বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। 

পরে বিশ্ববিদ্যালয়ের সার্বিক অগ্রগতি বিষয়ে একটি সংক্ষিপ্ত প্রতিবেদন শিক্ষা উপমন্ত্রীর হাতে তুলে দেন তিনি। এ সময় শিক্ষা উপমন্ত্রী আন্তর্জাতিকমানের এ বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার কথা জানান।
 
বিডিইউ উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি সরকারের অগ্রাধিকারভিত্তিক একটি প্রকল্প। সম্প্রতি প্রধানমন্ত্রী সংসদে এ বিশ্ববিদ্যালয়কে একটি বিশ্বমানের ডিজিটাল বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তোলার ঘোষণা দিয়েছেন।  

তাই বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় শিক্ষা মন্ত্রণালয়ের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস শিক্ষা উপমন্ত্রী দিয়েছেন বলে জানান তিনি। 

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৯
এমএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-18 15:41:14