bangla news

শেখ রাসেল ডিজিটাল ল্যাব হবে লক্ষ্মীগঞ্জ উচ্চ বিদ্যালয়ে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৪ ৫:১২:৫৬ পিএম
বক্তব্য রাখছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু। ছবি-বাংলানিউজ

বক্তব্য রাখছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু। ছবি-বাংলানিউজ

নেত্রকোণা: নেত্রকোণা সদর উপজেলার লক্ষ্মীগঞ্জ উচ্চ বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাব করা হবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক-অনুষ্ঠানে প্রতিমন্ত্রী খসরু এ প্রতিশ্রুতি দেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিতে প্রতিটি ক্ষেত্রে যুগান্তকারী সব পদক্ষেপ নিচ্ছেন। তেমনই শিক্ষার মানোন্নয়নে জোরালো ভূমিকা রেখেছেন।  

শিক্ষার্থীদের উদ্দেশ্য করে তিনি আরো বলেন, পিছিয়ে থাকলে চলবে না, মনযোগ দিয়ে পড়াশোনা করতে হবে। কারণ, আজকের মেধাবী শিক্ষার্থীরাই আগামীদিনের ভবিষ্যৎ।

এর আগে প্রতিমন্ত্রী বিদ্যালয়ের চারতলা একাডেমিক ভবন নির্মাণ ও লক্ষ্মীগঞ্জ জিসি থেকে নেত্রকোণা-কেন্দুয়া আর অ্যান্ড এইচ সড়ক নির্মাণ কাজের পৃথক ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন- সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম কামরুল হাসান শাহীন, নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী আব্দুল বাতেন, লক্ষ্মীগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম শফিকুল কাদের সুজা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   ডিজিটাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-14 17:12:56