ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ইউনানি কলেজের শিক্ষককে মারধরের ঘটনায় ২ আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৯
ইউনানি কলেজের শিক্ষককে মারধরের ঘটনায় ২ আসামি গ্রেফতার সরকারি ইউনানি ও আয়ুর্বেদিক মেডিকেল কলেজ

ঢাকা: সরকারি ইউনানি ও আয়ুর্বেদিক মেডিকেল কলেজের শিক্ষক দৌলত আল মামুনকে মারধরের ঘটনায় অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- দুলালুর রহমান ও মাকসুদুর রহমান অ্যাপোলো।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) রাতে ওই কলেজের আবাসিক হলের ২০২ নম্বর রুম থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ বিষয়ে কাফরুল থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা বাংলানিউজকে বলেন, আসামিদের কলেজের হলের ২০২ নম্বর রুম থেকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় দায়েরকৃত মামলায় অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শিক্ষার্থীদের সঙ্গে আলাপ করে জানা যায়, গত ৫ ফেব্রুয়ারি দুপুরে ক্যাম্পাসের সামনে কলেজের শিক্ষক দৌলত আল মামুনকে মারধর করে ছাত্রলীগ পরিচয়ধারী কিছু শিক্ষার্থী। এরপর সে রাতেই হামলাকারীদের বিরুদ্ধে কাফরুল থানায় হত্যাচেষ্টার মামলা করেন মামুন।  

মামলার আসামিরা হলেন- কলেজেটির ইন্টার্ন চিকিৎসক দুলালুর রহমান (ইউনানি) ও মাকসুদুর রহমান অ্যাপোলো (আয়ুবের্দিক), ২৫তম ব্যাচের (ইউনানি) শিক্ষার্থী শামীম হোসেন এবং মেডিকেল অফিসার (ইউনানি) ডা. আলমগীর হোসেনসহ অজ্ঞাতনামা ২০-২৫ জন। এর মধ্যে বুধবার রাতে দুইজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

*** হামলা-মামলায় ইউনানি ও আয়ুর্বেদিক মেডিকেল বন্ধ

বাংলাদেশ সময়: ২৩৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
এমএমআই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।