bangla news

নকল সরবরাহের অভিযোগে ৩ শিক্ষকের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-০৯ ৬:০৪:১২ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় দাখিল পরীক্ষা চলাকালে নকল সরবরাহের অভিযোগে তিন শিক্ষককে ১৫ দিনের ও এক ফটোকপি দোকানিকে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসিনা ইসলাম এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার মেহারী উবাইদিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক আব্দুল কাইয়ূম (৪২), নুরুল আমিন (৪০) ও  হাফিজুল ইসলাম (২৫) এবং ফটোকপি দোকান মালিক মহসিন রিফাত।

ইউএনও হাসিনা ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ৩৩৩ নম্বরে কল পেয়ে ওই কেন্দ্রের পাশে একটি ফটোকপি দোকানে অভিযান পরিচালনা করে ইংরেজি প্রথমপত্র প্রশ্নের উত্তরসহ নকল পাওয়া যায়। ওই দোকান মালিক মহসিন রিফাতকে আটকের পর তিনি জানান—তিন শিক্ষক এসব উত্তর সরবরাহ করেছেন। পরে তার দেওয়া তথ্যানুযায়ী ওই তিন শিক্ষককে আটক করে ১৫ দিনের ও দোকান মালিকে দুই বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

পরে তাদের কসবা থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে বলেও জানান নির্বাহী এ ম্যাজিস্ট্রেট।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   ব্রাহ্মণবাড়িয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-02-09 18:04:12