ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবি অফিসার সমিতির সভাপতি হাসান, সম্পাদক বাবুল

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৯
জাবি অফিসার সমিতির সভাপতি হাসান, সম্পাদক বাবুল

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির ২০১৯-২০ সালের নির্বাহী পরিষদের নির্বাচনে ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) মো. আবু হাসান সভাপতি ও ডেপুটি রেজিস্ট্রার (এস্টেট) মো. আবদুর রহমান (বাবুল) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার ( ৬ ফেব্রুয়ারি) দিনগত রাতে নির্বাচন কমিশনার মোহাম্মদ আলী এ ফল ঘোষণা করেন। এবারের নির্বাচনে আওয়ামীপন্থী প্যানেল থেকে সভাপতি সহ ৯জন এবং বিএনপিপন্থী প্যানেল থেকে সাধারণ সম্পাদক সহ ৬ জন বিজয়ী হয়েছেন।

নির্বাচনে অন্যান্য পদে বিজয়ীরা হলেন, সহ-সভাপতি মোহাম্মদ আজীম উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক মো. মাহতাব-উজ-জাহিদ, কোষাধ্যক্ষ বলাই চন্দ্র পাল, সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক এলিজা সুলতানা।

এছাড়া সদস্য নির্বাচিত হয়েছেন মো. সারোয়ার হোসেন, মোহাম্মদ নুরে-এ কামাল, মো. এহতেশামুল হক, মো. আবদুল মান্নান, মো. খায়ের উদ্দিন, গোলাম মোস্তফা, বেগম নাসরীন ও মো. ফরুকুল ইসলাম। এ নির্বাচনে ৩০৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

বাংলাদেশ সময়: ০৮২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।