ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

দুইজন পরীক্ষার্থীর পরীক্ষা নিলেন ২৬ জন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৯
দুইজন পরীক্ষার্থীর পরীক্ষা নিলেন ২৬ জন

রংপুর:  চলমান এসএসসি ও সমমানের পরীক্ষায় রংপুরের কাউনিয়া উপজেলার পৃথক  দু’টি  কেন্দ্রে  উম্মে কুলসুম সালমা ও  শ্যামলী খাতুন নামের দুইজন পরীক্ষার্থীর পরীক্ষা নিয়েছেন ২৬ জন শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী।

সোমবার (৪ ফেব্রুয়ারি) এসএসসি/সমমান পরীক্ষার তৃতীয় দিনে শারিরীক শিক্ষা স্বাস্থ্য বিজ্ঞান ও খেলাধুলা বিষয়ে এই  দুই অনিয়মিত পরীক্ষার্থীর পরীক্ষা নেওয়া হয়।

কেন্দ্র দুইটি-রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছ বহুমুখী উচ্চ বিদ্যালয় এবং দরদী উচ্চ বিদ্যালয়।

কেন্দ্র সূত্রে জানা যায়, ওই কেন্দ্র দুইটিতে ১৪টি শিক্ষা প্রতিষ্ঠানের নিয়মিত ও অনিয়মিত পরীক্ষার্থীরা এসএসসি পরীক্ষা দিচ্ছে।   সোমবার (৪ ফেব্রুয়ারি) শারিরীক শিক্ষা স্বাস্থ্য বিজ্ঞান ও খেলাধুলা বিষয়ে হারাগাছ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ছাত্রী উম্মে কুলসুম সালমা ও নবিজন নেছা উচ্চ বিদ্যালয়ের শ্যামলী খাতুন পৃথকভাবে দুই কেন্দ্রে পরীক্ষায় অংশগ্রহণ করে।

এই দুই কেন্দ্রে দুই পরীক্ষার্থীর জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম নাজিয়া সুলতানার প্রতিনিধি হিসেবে সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম ও উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোস্তাক আহমদসহ কেন্দ্র সচিব, সহকারী কেন্দ্র সচিব ও হল সুপার, একজন কক্ষ পর্যবেক্ষক (পরিদর্শক), একজন চিকিৎসক, একজন পিয়ন, একজন যাচাই বাচাইকারী, একজন খাতা বান্ডিংকারী, একজন পোস্টম্যান, দু’জন পুলিশ, একজন প্রহরীসহ ২৬ জন শিক্ষক ও কর্মচারী দায়িত্ব পালন করেছেন। এছাড়া অন্যান্য দিনের মতো পরীক্ষা চলাকালে কেন্দ্রের আশপাশে ১৪৪ ধারা জারি ছিল।

এ বিষয়ে হারাগাছ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব মোকছেদুর রহমান ও দরদী উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব মাহফুজার রহমান বলেন, দুইজন পরীক্ষার্থীর পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। সংশ্লিষ্ট সবাই নিজ নিজ দায়িত্ব পালন করেছেন।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।