[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪২৫, ২২ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

রাকসু নির্বাচন: ছাত্র সংগঠনের সঙ্গে সংলাপ ৭ ফেব্রুয়ারি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-০৪ ৭:৪৪:০৪ পিএম
রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (রাকসু) নির্বাচনকে ঘিরে ৭ ফেব্রুয়ারি থেকে ছাত্র সংগঠনগুলোর সঙ্গে আনুষ্ঠানিকভাবে আলোচনায় বসবে রাকসু সংলাপ কমিটি।

এদিন বিকেলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র ফেডারেশনের সঙ্গে সংলাপে বসা হবে।

সোমবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে রাকসু সংলাপ কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সংলাপ কমিটির আহ্বায়ক প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মো. লুৎফর রহমান বলেন, তথ্য জমা দেওয়া ছাত্র সংগঠনগুলোর সঙ্গে ধারাবাহিকভাবে সংলাপে বসা হবে।

প্রথম দিন বিকেল সাড়ে ৩টায় প্রক্টর দফতরে ছাত্র ফেডারেশনের নেতাকর্মীদের সঙ্গে আলোচনার মধ্য দিয়ে এই সংলাপ শুরু হবে। পরে ১২ ফেব্রুয়ারি শাখা ছাত্র মৈত্রীর সঙ্গে সংলাপ হবে। পর্যায়ক্রমে বিশ্ববিদ্যালয়ে ক্রিয়াশীল ছাত্র সংগঠনের সঙ্গে সংলাপে বসা হবে।

তবে বিশ্ববিদ্যালয়ে সক্রিয় সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনগুলো যারা এখনও তাদের গঠনতন্ত্র, নিবন্ধনপত্রসহ প্রয়োজনীয় কাগজ এখনও জমা দেয়নি তাদেরকে সোমবারের (১১ ফেব্রুয়ারি) মধ্যে এসব কাগজ জমা দেওয়ার জন্য নির্দেশনা দেওয়ার সিদ্ধান্ত হয়েছে সভায়।

এর আগে রাকসু সংলাপ কমিটি বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংগঠনগুলোর কাছে তাদের গঠনতন্ত্র ও নিবন্ধনপত্র আহ্বান করে। বিশ্ববিদ্যালয়ের ১০টি ছাত্রসংগঠন তাদের গঠনতন্ত্র ও কমিটির তালিকা জমা দেয়।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৯
এসএস/এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db