ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

আত্রাইয়ে এসএসসি পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৯
আত্রাইয়ে এসএসসি পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে আটক ২ আটক দু'জন। ছবি: বাংলানিউজ

নওগাঁ: নওগাঁর আত্রাইয়ে দলিল লেখক দাখিল মাদ্রাসা কেন্দ্রে অন্যের পরিবর্তে (প্রক্সি) এসএসসি পরীক্ষা দিতে গিয়ে দু'জন পুলিশের হাতে আটক হয়েছেন।

রোববার (৩ ফ্রেব্রুয়ারি) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ছানাউল ইসলামের অনুসন্ধানে ওই কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো- পার্শ্ববর্তী বাগমারা উপজেলার ক্ষুদ্রঝিনা গ্রামের কফিল উদ্দিনের ছেলে মাসুদ রানা (১৮) ও একই উপজেলার বড় বিহানলী গ্রামের আবুবক্কর সিদ্দিকের ছেলে ফাইসাল আহম্মেদ (১৯)।

বাংলানিউজকে ইউএনও ছানাইল জানান, উপজেলার বড়াইকুড়ি দাখিল মাদ্রাসার এসএসসি পরীক্ষার্থী হামিদুলের পরিবর্তে তার বন্ধু মাসুদ ও একই মাদ্রাসার পরীক্ষার্থী আব্দুর রউফের পরিবর্তে ফাইসাল পরীক্ষা দিচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করে থানায় সোপর্দ করা হয়।

এ ব্যাপারে আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোবারক হোসেন বাংলানিউজকে বলেন, আটক ওই দুই যুবকের বিরুদ্ধে বিকেলে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।