ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জবি কর্মকর্তা সমিতির সভাপতি কামাল, সম্পাদক আলতাফ

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৯
জবি কর্মকর্তা সমিতির সভাপতি কামাল, সম্পাদক আলতাফ

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) কর্মকর্তা সমিতির নির্বাচনে মোহাম্মদ কামাল হোসেন সরকার সভাপতি এবং মো. আলতাফ হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মো, সেলিম ভূঁইয়া নির্বাচন কেন্দ্র পরিদর্শন করেন।

নির্বাচনে ভোটগ্রহণ ও গণনা শেষে জবি কর্মকর্তা সমিতির নির্বাচন ২০১৯-এর প্রধান নির্বাচন কমিশনার ও কেন্দ্রীয় গ্রন্থাগারের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মো. নাসির উদ্দিন তালুকদার ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে ১১৫ ভোট পেয়ে রেজিস্টার দফতরের সহকারী রেজিস্ট্রার (এসেস্ট) মোহাম্মদ কামাল হোসেন সরকার সভাপতি এবং ৭৪ ভোট পেয়ে রেজিস্ট্রার দফতরের সহকারী রেজিস্ট্রার মো. আলতাফ হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

১১৪ ভোট পেয়ে পরীক্ষা নিয়ন্ত্রক দফতরের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মো. সফিকুল ইসলাম এবং ১০৮ ভোট পেয়ে অর্থ ও হিসাব দফতরের উপ-পরিচালক মোহাম্মদ ইব্রাহীম মিয়া সহ-সভাপতি পদে, ৯৯ ভোট পেয়ে যুগ্ম সাধারণ সম্পাদক পদে পরীক্ষা নিয়ন্ত্রক দফতরের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক এসএম রুহুল আমিন, ১০৩ ভোট পেয়ে কোষাধ্যক্ষ পদে অর্থ ও হিসাব দফতরের সহকারী পরিচালক মো. আবদুল কাদির, ১২৮ ভোট পেয়ে সহকারী কোষাধ্যক্ষ পদে পরিবহণ পুলের সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) মো. মাজহারুল ইসলাম, ১০৫ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক পদে পরীক্ষা নিয়ন্ত্রক দফতরের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মামুন মিয়া, ১১০ ভোট পেয়ে প্রচার সম্পাদক পদে পরীক্ষা নিয়ন্ত্রক দফতরের সেকশন অফিসার (গ্রেড-১) মো. মাকসুদুর রহমান, ১০৪ ভোট পেয়ে ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক পদে শরীরচর্চা শিক্ষা কেন্দ্রর সহকারী পরিচালক গৌতম কুমার দাস, ৭৭ ভোট পেয়ে সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে রেজিস্ট্রার দফতরের সহকারী রেজিস্ট্রার মো. হেদায়েত উল্লাহ, ১০৭ ভোট পেয়ে দফতর সম্পাদক পদে কলা অনুষদের ডিন অফিসের সেকশন অফিসার (গ্রেড-১) এসএম এনামুল হক নির্বাচিত হন।

এছাড়াও ১৩৭ ভোট পেয়ে রেজিস্ট্রার দফতরের ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ জাহিদ আলম, ১২৬ ভোট পেয়ে জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দফতরের উপ-পরিচালক মো. সাইফুল ইসলাম, ১১৪ ভোট পেয়ে পরীক্ষা নিয়ন্ত্রক দফতরের অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক মো. জহুরুল ইসলাম, ১০২ ভোট পেয়ে অর্থ ও হিসাব দফতরের উপ-পরিচালক (ফান্ড ও বাজেট) খন্দকার হাবিবুর রহমান, ১০০ ভোট পেয়ে রেজিস্ট্রার দফতরের সহকারী রেজিস্ট্রার সাইদুর রহমান, ৯৫ ভোট পেয়ে প্রকৌশল দফতরের নির্বাহী প্রকৌশলী (সিভিল) মো. শামীম হোসেন, ৯৪ ভোট পেয়ে রেজিস্ট্রার দফতরের সহকারী রেজিস্ট্রার মো. সিরাজুল হক শরীফ, ৯০ ভোট পেয়ে প্রকৌশল দফতরের প্রধান প্রকৌশলী (চঃ দাঃ) সুকুমার চন্দ্র সাহা এবং ৮৪ ভোট পেয়ে কেন্দ্রীয় গ্রন্থাগারের ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ শাহাদাৎ হোসেন সদস্য পদে নির্বাচিত হন।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্বপালন করেন রেজিস্ট্রার দফতরের উপ-রেজিস্ট্রার মোহাম্মদ মশিরুল ইসলাম ও সহকারী রেজিস্ট্রার (আইন) অ্যাডভোকেট রঞ্জন কুমার দাস।  

নির্বাচনে ২০০ জন ভোটারের মধ্যে ১৯৯ জন কর্মকর্তা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৯
কেডি/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।