ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

সাতক্ষীরার ৬০৩ শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু কর্নার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৯
সাতক্ষীরার ৬০৩ শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু কর্নার এসডিজি এবং বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্নার উদ্বোধন করেছেন সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। ছবি-বাংলানিউজ

সাতক্ষীরা: সাতক্ষীরার ৬০৩টি শিক্ষা প্রতিষ্ঠানে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) এবং বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্নার উদ্বোধন করা হয়েছে।

সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বৃহস্প‌তিবার (৩১ জানুয়া‌রি) সকাল ৯টা থেকে পর্যায়ক্রমে সাতক্ষীরার সিলভার জুবিলি সরকারি প্রাথমিক বিদ্যালয়, সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, সরকারি বালক উচ্চ বিদ্যালয় ও আগরদাড়ি দাখিল মাদ্রাসার মধ্য দিয়ে জেলার ৬০৩টি শিক্ষা প্রতিষ্ঠানে এই কর্নার উদ্বোধনের ঘোষণা দেন।

এসময় জেলা প্রশাসক বলেন, বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের ইতিহাস সম্পর্কে জানা‌তে এবং টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জ‌নে এই কর্নার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

 

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভা‌গের উপপ‌রিচালক শাহ আব্দুল সাদী, সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অনিন্দিতা রায়, অতিরিক্ত জেলার প্রশাসক (রাজস্ব) এমএম মাহামুদুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. বদিউজ্জামান, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুলাহ আল মামুন, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রুহুল আমিন প্রমুখ।

প্রসঙ্গত, জেলার ৭২টি সরকারি ও বেসরকারি কলেজ, ৩১৯টি সরকারি, বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় ও পলিটেকনিক স্কুল এবং ২১২টি মাদ্রাসায় এই কর্নার উদ্বোধন করা হ‌য়ে‌ছে।  

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।