ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবির ইসলামের ইতিহাস বিভাগের পুনর্মিলনীর নিবন্ধন চলছে

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৯
ঢাবির ইসলামের ইতিহাস বিভাগের পুনর্মিলনীর নিবন্ধন চলছে

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রাক্তন ছাত্র সমিতির ৩১ তম বার্ষিক পুনর্মিলনী অনুষ্ঠিত হবে আগামী (শুক্রবার) ১৫ ফেব্রুয়ারি। নিবন্ধন চলবে বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) পর্যন্ত।

বুধবার (২৩ জানুয়ারি) বিভাগের সহকারী অধ্যাপক ও প্রাক্তন ছাত্র সমিতির দফতর সম্পাদক একেএম ইফতেখারুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য জানান।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

পুনর্মিলনীর উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। দিনব্যাপী পুনর্মিলনীর অনুষ্ঠান সূচির মধ্যে রয়েছে আলোচনা সভা, কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান, স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং র‌্যাফল ড্র।
 
পুনর্মিলনীতে অংশগ্রহণের জন্য এ বছর নিবন্ধন ফি ধার্য করা হয়েছে জন প্রতি ১০০০ টাকা, দম্পতি (স্বামী-স্ত্রী) ১৮০০ টাকা, সন্তান প্রতি জন ৫০০ টাকা এবং ড্রাইভার ৪০০ টাকা।
 
নিবন্ধন ফি সরাসরি অথবা মোবাইল ব্যাংকিং বিকাশের মাধ্যমে জমা নেওয়া হবে। এক্ষেত্রে সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক ড. মাসুদ রানা খান (বিকাশ- ০১৭১২ ৫১১৫৭৬) ও মাহমুদুর রহমানের (বিকাশ- ০১৭১৭-০৯৩৭৮৯) কাছে জমা দিয়ে নিববন্ধন সম্পন্ন করতে হবে।
 
এছাড়াও যেকোনো তথ্যের জন্য সমিতির কোষাধ্যক্ষ মো. মঞ্জুরুল আলম হাওলাদার (০১৭১৫৭৯৩২৮০) এবং বিভাগের সহযোগী অধ্যাপক ও প্রাক্তন সমিতির প্রকাশনা সম্পাদক ড. মো. এ টি এম সামছুজ্জোহার (০১৬৭৮ ১৪২৯২৪) সঙ্গে যোগাযোগ করে রেজিস্ট্রেশন করা যাবে।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৯
এসকেবি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।