ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

এশিয়ান ইউনিভার্সিটিতে শিক্ষার্থীদের মিলনমেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৯
এশিয়ান ইউনিভার্সিটিতে শিক্ষার্থীদের মিলনমেলা এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এ চলছে মাসব্যাপী কর্মসূচি।

ঢাকা: ২৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দেশে উচ্চশিক্ষার অন্যতম শীর্ষ বিদ্যাপীঠ এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এ চলছে মাসব্যাপী কর্মসূচি।

তারই অংশ হিসেবে ‘হৃদয়ে এশিয়ান ইউনিভার্সিটি’ শিরোনামে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস রাজধানীর আশুলিয়ায় হয়ে গেলো সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণে মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

মঙ্গলবার (২২ জানুয়ারি) বিকেলে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক।

এসময় তিনি উপস্থিত শিক্ষার্থীদের এশিয়ান ইউনিভার্সিটির ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর প্রতিপাদ্য বিষয় ‘মান সম্মত শিক্ষা ও সেবা’ বিষয়ে আলোকপাত করেন এবং বাস্তবসম্মত শিক্ষায় শিক্ষিত হয়ে উন্নত বাংলাদেশ গড়ে তোলার বিষয়ে শিক্ষার্থীদের সচেতন করেন।

অনুষ্ঠানে কর্মজীবনে প্রতিষ্ঠিত সাবেক শিক্ষার্থীদের সাফল্যের গল্প নতুন শিক্ষার্থীদের অনুপ্রাণিত করে তোলে। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

বাংলাদেশ সময়: ০২৩৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৯
এইচএমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।