ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ফের ফেনী ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের সভাপতি নাসিম 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৯
ফের ফেনী ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের সভাপতি নাসিম  আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনী ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টি বোর্ডে ফের আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমকে সভাপতি করা হয়েছে। এছাড়া বর্তমান নির্বাহী কমিটির মেয়াদ আরও দুই বছর বাড়ানো হয়েছে।

সোমবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা ক্লাবের কমিটি একটি কক্ষে ফেনী ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের সভা অনুষ্ঠিত হয়।  

সভায় মান-সম্মত উচ্চ শিক্ষা ও গবেষণার মাধ্যমে ফেনী ইউনিভার্সিটিকে এগিয়ে নিতে বিভিন্ন পদক্ষেপের নেওয়ার ব্যাপারে নীতিগত সিদ্ধান্ত গ্রহণ করা  হয়েছে।

ফেনী ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সভাপতি আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ইউনিভার্সিটির উপাচার্য (ভিসি) প্রফেসর ড. মো. সাইফুদ্দিন শাহ, প্রতিষ্ঠাতা সভাপতি আবদুস সত্তার, ট্রেজারার প্রফেসর তায়বুল হক, ট্রাস্টি বোর্ডের নির্বাহী কমিটির সহ-সভাপতি ও মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান এ কে এম শাহিদ রেজা, ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সহ-সভাপতি আকরাম হোসেন হুমায়ুন, ট্রাস্টি বোর্ডের নির্বাহী কমিটির ট্রেজারার সৈয়দ জামাল উদ্দিন হায়দার, ট্রাস্টি বোর্ডের সদস্য সচিব ডা. এ এস এম তবারক উল্যাহ চৌধুরী বায়েজিদ, ট্রাস্টি ব্রিগেডিয়ার জেনারেল (অব.) নাসির উদ্দিন আহমেদ, ইউনিভার্সিটির ফিন্যান্স কমিটির চেয়ারম্যান ও চট্টগ্রাম চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি নুরুন নেওয়াজ সেলিম, ট্রাস্টি মেম্বার এছাক মজুমদার, ট্রাস্টি মেম্বার আবদুর রইস কাইজার, আর এস আর এম গ্রুপের চেয়ারম্যান ও ট্রাস্টি মেম্বার মাকসুদুর রহমান, ট্রাস্টি মেম্বার আলতাফ হোসাইন, ট্রাস্টি মেম্বার ও, ফেনী ইউনিভার্সিটির রেজিস্ট্রার এ এস এম আবুল খায়ের প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৯
এসএইচডি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।