ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে ইবি কর্মকর্তা সাময়িক বরখাস্ত

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৯
অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে ইবি কর্মকর্তা সাময়িক বরখাস্ত

ইবি: অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে জাহাঙ্গীর আলম নামে ইসলামী বিশ্ববাদ্যালয়ের (ইবি) এক কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। 

একই সঙ্গে এ ঘটনা তদন্তে চার সদস্যের কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।  

সোমবার (২১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্টার এস এম আব্দুল লতিফ।

তদন্ত কমিটিতে মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. জাকারিয়া রহমানকে আহ্বায়ক ও কর্মকর্তা সমিতির সভাপতি শামসুল ইসলাম জোহাকে সদস্য সচিব করা হয়েছে।

কমিটির অপর সদস্যরা হলেন- শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও অর্থনীতি বিভাগের অধ্যাপক আলমগীর হোসেন ভূঁইয়া এবং ভারপ্রাপ্ত প্রক্টর সহযোগী অধ্যাপক আনিছুর রহমান।

জাহাঙ্গীর আলম বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব শাখার সহকারী রেজিস্ট্রার।  

জানা যায়, সম্প্রতি জাহাঙ্গীর আলম ঢাকায় অবস্থিত ইসলামী বিশ্ববিদ্যালয়ের রেস্ট হাউসে স্ত্রী পরিচয়ে এক নারীকে নিয়ে রাতযাপন করেন। কিন্তু ঘটনার বেশ কিছুদিন পর ওই নারী তার স্ত্রী ছিলেন না বলে অভিযোগ ওঠে।  

অভিযোগটি বিশ্বিবদ্যালয় কর্তৃপক্ষ আমলে নিয়ে প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পায়। পরে এ ঘটনায় ওই কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করে ঘটনাটি অধিকতর তদন্তের জন্য কমিটি গঠন করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad