ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

খুবিতে আর্ক-কেইউ বার্জার অ্যাওয়ার্ড

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
খুবিতে আর্ক-কেইউ বার্জার অ্যাওয়ার্ড পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শিক্ষার্থীরা।

ঢাকা: বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড এবং খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) আর্কিটেকচার ডিসিপ্লিনের যৌথ উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের আর্ক-কেইউ বার্জার অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে।

রোববার (২০ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ।


 
অনুষ্ঠানে অতিথিদের স্বাগত জানান খুলনা বিশ্ববিদ্যালয়ের আর্কিটেকচার ডিসিপ্লিনের প্রফেসর শেখ সিরাজুল ইসলাম হাকিম।

অনুষ্ঠানের বিশেষ অতিথি বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রূপালী চৌধুরী উপস্থিত ছাত্রছাত্রীদের এ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং বিজয়ীদের অভিনন্দন জানান।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের সিনিয়র জেনারেল ম্যানেজার, সেলস অ্যান্ড মার্কেটিং মহসিন হাবিব চৌধুরী, খুলনা বিশ্ববিদ্যালয়ের সাইন্স, ইঞ্জিনিয়ারিং এবং টেকনোলোজি বিভাগের ডিন প্রফেসর ডক্টর উত্তম কুমার মজুমদার, আর্কিটেকচার বিভাগের প্রধান ডক্টর খান মাহফুজ-উদ-দারিন, স্টুডেন্ট অ্যাফেয়ার্সের ডিরেক্টর শরীফ হাসান লিমন।

আর্ক-কেইউ বার্জার অ্যাওয়ার্ড প্রোগ্রাম ২০১৯-এ বিজয়ীদের তালিকা নিন্মে দেওয়া হলো: ২০১৩-২০১৪ সেশনের পুরস্কার প্রাপ্তরা হলেন- সাদিয়া আফরিন তিশা (১ম বর্ষ), আফরিদা আলমা অদিতি (২য় বর্ষ), রেদওয়ান কবির কৌশিক (৩য় বর্ষ), অন্তু দাস (৪র্থ বর্ষ), অপূর্ব কুমার সেন (৪র্থ বর্ষ) ও নাজমুন আক্তার পিয়া (৫ম বর্ষ)।  

২০১৪-২০১৫ সেশনের পুরস্কার প্রাপ্তরা হলেন-শাকিল আহমেদ আবীর (১ম বর্ষ), লিফার রহমান তিথি (২য় বর্ষ), জুলফিকার আহমেদ (৩য় বর্ষ), রেদওয়ান কবীর কৌশিক (৪র্থ বর্ষ), মোহাম্মদ নাজমুলহুদা (৫ম বর্ষ), ২০১৫-২০১৬ সেশনের পুরস্কার প্রাপ্তরাহলেন- সানজিদা আক্তার রুমকি (১ম বর্ষ), এস এম শাকিল আহমেদ (১ম বর্ষ), মোহাম্মদ একরামুল ইসলাম (২য় বর্ষ), মোহাম্মদ রাফসান জানি (৩য় বর্ষ), জুলফিকার আহমেদ (৪র্থ বর্ষ) ও মোহাম্মদ সাঈদুর রহমান ভূঁইয়া (৫ম বর্ষ)।

২০১৬-২০১৭ সেশনের পুরস্কার প্রাপ্তরা হলেন- ফাহমিনা শারমিন (১ম বর্ষ), সানজিদা আক্তার রুমকি (২য় বর্ষ), মোহাম্মদ মিজানুর রহমান পারভেজ (৩য় বর্ষ) ও শাকিল আহমেদ আবীর (৩য় বর্ষ)।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বার্জার পেইন্টসের ও খুলনা বিশ্ববিদ্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং বিশিষ্ট আর্কিটেক্টরা।

বিজয়ীরা এই অনুষ্ঠানে তাদের মেধার স্বীকৃতি স্বরূপ ক্রেস্ট, সার্টিফিকেট এবং প্রাইজ মানি গ্রহণ করেন। পরিশেষে সাংস্কৃতিক পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।