ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
bangla news

ডাকসু নির্বাচন সুষ্ঠু করতে সহযোগিতা চান ঢাবি উপাচার্য

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৭ ৮:১১:২০ পিএম
সভায় ঢাবি উপাচার্য ড. আখতারুজ্জামান। ছবি: বাংলানিউজ

সভায় ঢাবি উপাচার্য ড. আখতারুজ্জামান। ছবি: বাংলানিউজ

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের জন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা চেয়েছেন ঢাকা উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে অনুষ্ঠিত বিভিন্ন হলের প্রভোস্ট, আবাসিক শিক্ষক, সহকারী আবাসিক শিক্ষক এবং প্রক্টরিয়াল টিমের সদস্যদের এক যৌথ সভায় সভাপতির বক্তব্যে তিনি এ সহযোগিতা চান।

পড়ুন>>ডাকসু নির্বাচনের প্রধান রিটার্নিং কর্মকর্তা নিয়োগ

সভায় উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন, ডাকসু নির্বাচনের প্রধান রিটার্নিং কর্মকর্তা অধ্যাপক ড. এস এম মাহফুজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত বিভিন্ন হলের প্রভোস্টসহ অন্যান্যরা । ছবি: বাংলানিউজসভায় ড. মো. আখতারুজ্জামান ডাকসু ও হল সংসদ নির্বাচনের সার্বিক প্রস্তুতি তুলে ধরেন। তিনি বলেন, ডাকসুর গঠনতন্ত্র সংশোধন/পরিমার্জন এবং আচরণবিধি প্রণয়নের জন্য ইতোমধ্যেই কমিটি গঠন করা হয়েছে। এসব কমিটির কাজ চূড়ান্ত পর্যায়ে রয়েছে। 

তিনি ডাকসু নির্বাচনের সঙ্গে জড়িত আবাসিক শিক্ষক, সহকারী আবাসিক শিক্ষকসহ সংশ্লিষ্টদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে সকলকে অবহিত করেন। সবার সম্মিলিত প্রচেষ্টায় শিগগিরই ডাকসু নির্বাচন সম্ভব হবে বলে আশা প্রকাশ করেন ড. আখতারুজ্জামান

এর আগে সকালে অধ্যাপক আবদুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে ডাকসু নির্বাচন সংক্রান্ত পৃথক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এতে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে টিএসসি কেন্দ্রিক ২২টি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা অংশ নেন।

বাংলাদেশ সময়: ২০০৫  ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
এসকেবি/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ঢাকা বিশ্ববিদ্যালয়
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-01-17 20:11:20