ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

কুবি শিক্ষক সমিতির সভাপতি শামিম, সম্পাদক রানা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৯
কুবি শিক্ষক সমিতির সভাপতি শামিম, সম্পাদক রানা সভাপতি ড. মো. শামিমুল ইসলাম ও সাধারণ সম্পাদক কাজী ওমর সিদ্দিকী রানা

কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শিক্ষক সমিতির ৭ম কার্যনির্বাহী পরিষদ-২০১৯ এর নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শামিমুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কাজী ওমর সিদ্দিকী রানা। 

মঙ্গলবার (১৫ জানুয়ারি) সকাল সাড়ে ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের শিক্ষক লাউঞ্জে উৎসবমুখর পরিবেশে নির্বাচনে ভোট দেন শিক্ষক সমিতির সদস্যরা।  

ভোটগ্রহণ শেষে বিকেল সাড়ে ৪টায় প্রশাসনিক ভবনের সামনে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মু. আমিনুল ইসলাম আকন্দ।

 
এসময় অন্য দুই নির্বাচন কমিশনার লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক কৃষ্ণ কুমার সাহা এবং ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক নকীবুন নবী উপস্থিত ছিলেন।

এছাড়াও নীল দল থেকে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. জিয়া উদ্দিন ও মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মেহেদী হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আতিকুর রহমান, কোষাধ্যক্ষ প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মো. সাদেকুজ্জামান, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ফিরোজ আহমেদ এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবুল হক ভূঁইয়া।  

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন- পদার্থবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ড. সজল চন্দ্র মজুমদার, আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক মো. মেহেদী হাসান, একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. স্বপন চন্দ্র মজুমদার, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক হুমায়ুন কাইসার, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের মোহাম্মদ জসিম উদ্দিন এবং লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জান্নাতুল ফেরদৌস।

এদিকে নবনির্বাচিত শিক্ষক সমিতিকে অভিনন্দন জানিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস)।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।