ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আমিরুল

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৯
ঢাবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আমিরুল

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): ঢাকা বিশ্ববিদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের সাধারণ নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের সহকারী হিসেবে পরিচালক আমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে ভারপ্রাপ্ত পরিবহন ম্যানেজার মো. কামরুল হাসান নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার(১৫ জানুয়ারি)বিকেলে এ ফলাফল প্রকাশ করেন নির্বাচন কমিশনার বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড.কামাল উদ্দীন।

নির্বাচনে আকবর-মোতালেব পরিষদ, আমিরুল-কামরুল পরিষদ ও জাফর-রাজ্জাক পরিষদের ৫২ জন প্রার্থী ২১টি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করেন।

আমিরুল-কামরুল পরিষদের সভাপতি সাধারণ সম্পাদক ছাড়া নির্বাচিতরা হলেন সহ-সভাপতি নির্বাহী প্রকৌশলী সোহরাব উদ্দীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে একেএম বশীর, মহিলা সম্পাদিকা পদে ঝর্ণা রানী দাস।

আকবর-মোতালেব পরিষদে সহ-সভাপতি পদে উপ-হিসাব পরিচালক খোরশেদ আলম, কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ মোন্তাজ আলী, যুগ্ম-সম্পাদক পদে মনিরুল ইসলাম,সমাজকল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক পদে অসীম কুমার দাশ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মনির হোসেন ও দফতর সম্পাদক পদে মোহাম্মদ জহিরুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

সদস্য পদে নির্বাচিতরা হলেন- মোহাম্মদ ওমর ফারুক, মোহাম্মদ দেলোয়ার হোসেন, মোহাম্মদ এমদাদুল ইসলাম, মো. রফিকুল ইসলাম, মোহাম্মদ রুহুল আমিন, পরিতোষ চাকমা, মোহাম্মদ মাসুদ মোল্লা, শেখ আনোয়ারুল ইসলাম, মো. আলী আশরাফ ও শামীম আরা।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৯
এসকেবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।