ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবি অফিসার্স অ্যাসোসিয়েশনের ভোটগ্রহণ শেষ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৯
ঢাবি অফিসার্স অ্যাসোসিয়েশনের ভোটগ্রহণ শেষ ঢাবির নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন, ছবি: বাংলানিউজ

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): ঢাকা বিশ্ববিদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের সাধারণ নির্বাচনে ভোটগ্রহণ শেষ হয়েছে।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনের সেমিনার কক্ষে সকাল ৯ টায় ভোটগ্রহণ শুরু হয়ে চলে দুপুর ১ টা পর্যন্ত।

প্রধান নির্বাচন কমিশনার বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামাল উদ্দীন বাংলানিউজকে জানান, অপটিক্যাল কাউন্টিং সিস্টেমের (ওসিএস) মাধ্যমে ভোট গণনা করা হবে।

এর পরে ফলাফল ঘোষণা করা হবে।

নির্বাচনে ২১ টি পদের বিপরীতে তিনটি প্যানেলে সর্বমোট ৫২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্যানেলগুলোর নেতৃত্বে আছেন- সভাপতি পদে বিশ্ববিদ্যালয়ের উপ-গ্রন্থাগারিক সৈয়দ আলী আকবর ও সাধারণ সম্পাদক পদে সূর্যসেন হলের সিনিয়র প্রশাসনিক কর্মকর্তা মো. আব্দুল মোতালেব (আকবর-মোতালেব পরিষদ), সভাপতি পদে বিশ্ববিদ্যালয়ের সহকারী হিসাব পরিচালক আমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে ভারপ্রাপ্ত পরিবহন ম্যানেজার মো. কামরুল হাসান (আমিরুল-কামরুল পরিষদ) ও অন্য ১০ সদস্যের একটি প্যানেলের নেতৃত্বে আছেন বিশ্ববিদ্যালয়ের উপ-হিসাব পরিচালক মুক্তিযোদ্ধা জাফর উল্লাহ ও সাধারণ সম্পাদক পদে সিনিয়র মেডিকেল অফিসার (হোমিও) ডা. আব্দুর রাজ্জাক তালুকদার (জাফর-রাজ্জাক পরিষদ)।

** ঢাবি অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন চলছে

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৯
এসকেবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।