ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

শিক্ষা

ফেনী গার্লস ক্যাডেট কলেজে পুনর্মিলনী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৯
ফেনী গার্লস ক্যাডেট কলেজে পুনর্মিলনী পুনর্মিলনীর উদ্বোধন করছেন লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদ। ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনী গার্লস ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটদের তিন দিনব্যাপী পুনর্মিলনীর উদ্বোধন হয়েছে।

শুক্রবার (১১ জানুয়ারি) কলেজ প্রাঙ্গণে সেনাবাহিনীর প্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুনর্মিলনীর উদ্বোধন করেন।

এর আগে সকাল সাড়ে ১১টার দিকে সেনা প্রধান ফেনী গার্লস ক্যাডেট কলেজ ক্যাম্পাসে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান কলেজের অধ্যক্ষ গ্রুপ ক্যাপটেন মুমিন খান মজলিস।

 

সেনাবাহিনী প্রধান প্যারেডে অংশগ্রহণকারী ক্যাডেট ও প্রাক্তন ক্যাডেটদের উদ্দেশ্যে বক্তব্য দেন এবং তাদের সফলতা ও সমৃদ্ধি কামনা করেন। এরপর বর্তমান ও প্রাক্তন ক্যাডেটদের অংশগ্রহণে ‘নারী জাগরণ’ এর উপর একটি প্রদর্শনী আয়োজন করা হয়।

পরে সেনাপ্রধান ও প্রাক্তন ক্যাডেটরা পুনর্মিলনীর স্মৃতি রক্ষার্থে বৃক্ষরোপন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা, ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান, সিভিল সার্জন ডা. হাসান শাহরিয়ার কবির, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পিকেএম এনামুল করিম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আখতারুন নেসা শিউলী, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিনসহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ, প্রাক্তন অধ্যক্ষ, উপাধ্যক্ষ, ও অনুষদ সদস্যরা।  

উল্লেখ্য ফেনী গার্লস ক্যাডেট কলেজের তিন দিনব্যাপী পুনর্মিলনীর কার্যক্রম বৃহস্পতিবার (১০ জানুয়ারি) থেকে শুরু হয়।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৯ 
এসএইচডি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa