ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

শিক্ষা

টিএসসিতে ঢাবির সাবেক ৫ শিক্ষার্থীকে মারধর

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
টিএসসিতে ঢাবির সাবেক ৫ শিক্ষার্থীকে মারধর

ঢাবি: জন্মদিনের অনুষ্ঠানে এসে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসিতে মারধরের শিকার হয়েছেন একই বিশ্ববিদ্যালয়ের সাবেক পাঁচ শিক্ষার্থী। আহতদের মধ্যে ছাত্রদল ও ছাত্রলীগের সাবেক পদধারী নেতা রয়েছেন। 

হামলার শিকার সাবেক শিক্ষার্থীদের অভিযোগ, ছাত্রলীগ পরিচয়ধারী কয়েকজন তাদের মারধর করেছেন।  

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) চত্বরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, আইন বিভাগের সাবেক ছাত্র আতিক জামানের জন্মদিনে ছাত্রলীগের সাবেক প্রচার বিষয়ক উপ-সম্পাদক কবির মোহাম্মদ শহীদুল ইসলাম, শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট মাহিদুল ইসলাম সজিব, সরকারের গুরুত্বপূর্ণ একটি মন্ত্রণালয়ে কর্মরত বিশ্ববিদ্যালয়ের সাবেক এক ছাত্র, আইন বিভাগের বর্তমান এক ছাত্রীসহ বিভাগটির আরও কয়েকজন অংশ নেন। এসময় টিএসসিতে অবস্থান করা ছাত্রলীগ পরিচয়ধারী একদল যুবক তাদের ওপর হামলা করেন। এতে পাঁচজন আহত হন।

পরে ছাত্রলীগের সিনিয়র নেতারা এসে সাবেক নেতা ও সরকারি কর্মকর্তাকে উদ্ধার করেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, সেখানে একটা বিশৃঙ্খল অবস্থার তৈরি হয়। আইন বিভাগের সাবেক ছাত্র আতিক জামানের জন্মদিনের অনুষ্ঠানে কথা কাটাকাটিকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী বাংলানিউজকে বলেন, আমি ঘটনাটি শুনেছি। এ বিষয়ে বিস্তারিত খোঁজ নিচ্ছি।

বাংলাদেশ সময়: ০৩৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
এসকেবি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa