ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বেরোবি ভর্তি পরীক্ষার পূর্ণাঙ্গ সূচি প্রকাশ

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৮
বেরোবি ভর্তি পরীক্ষার পূর্ণাঙ্গ সূচি প্রকাশ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (রংপুর): রংপুরে প্রতিষ্ঠিত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার পূর্ণাঙ্গ সময়সূচি নির্ধারণ করা হয়েছে। 

প্রথম বর্ষ স্নাতক (সম্মান), বিএসসি (ইঞ্জিনিয়ারিং) ও বিবিএ প্রোগ্রামে বিশ্ববিদ্যালয়ের ছয়টি অনুষদের ভর্তি পরীক্ষা ২ ডিসেম্বর (রোববার) থেকে ৫ ডিসেম্বর (বুধবার) পর্যন্ত অনুষ্ঠিত হবে।  

বুধবার (২১ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের কর্মকর্তা আরিফুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য জানান।

 

জনসংযোগ দফতর সূত্রে জানা যায়, আগামী ২ ডিসেম্বর চার শিফটে কলা অনুষদের (এ-ইউনিটের) ভর্তি পরীক্ষা, একই শিফটে ৩ ডিসেম্বর সামাজিক বিজ্ঞান অনুষদের (বি- ইউনিটের), ৪ ডিসেম্বর ১ম ও ২য় শিফটে বিজনেস স্টাডিজ অনুষদের (সি-ইউনিটের) এবং ৩য় ও ৪র্থ শিফটে জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের (এফ-ইউনিটের) এবং শেষ দিন ৫ ডিসেম্বর ১ম ও ২য় শিফটে বিজ্ঞান অনুষদের (ডি-ইউনিটের) এবং ৩য় ও ৪র্থ শিফটে প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের (ই-ইউনিটের) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।  

প্রথম শিফট শুরু হবে সকাল ৯টা থেকে ১০টা, দ্বিতীয় শিফট সকাল ১১টা থেকে ১২টা, তৃতীয় শিফট দুপুর দেড়টা থেকে আড়াইটা এবং চতুর্থ শিফট বিকেল সাড়ে ৩ টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত।  

ভর্তি পরীক্ষার প্রয়োজনীয় সব তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের মাধ্যমে (www.brur.ac.bd) জানা যাবে।  

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad