ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জবির ২ শিক্ষার্থীকে কারণ দর্শানোর নোটিশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
জবির ২ শিক্ষার্থীকে কারণ দর্শানোর নোটিশ

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বিশ্ববিদ্যালয় দিবসে আয়োজিত কনসার্ট পর্বে এবং পরবর্তীতে ক্যাম্পাসের মূল ফটকে এক গাড়ি চালকের উপর অতর্কিত হামলার সঙ্গে জড়িত থাকায় দুই শিক্ষার্থীকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

রোববার (১৮ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২২ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বিশ্ববিদ্যালয় দিবসে আয়োজিত কনসার্ট পর্বে গত ৫ নভেম্বর সন্ধ্যায় ক্যাম্পাসের মূল ফটকের সামনে রাব্বি মিয়া নামে এক গাড়ি চালকের উপর অতর্কিত হামলা করে জখম ও আহত করার ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়টি তদন্তে প্রমাণিত হওয়ায় এবং বিশ্ববিদ্যালয়ে শৃঙ্খলা পরিপন্থী কাজের সঙ্গে সম্পৃক্ত থাকায় ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ফিন্যান্স বিভাগের শিক্ষার্থী মো. শরীফুল ইসলাম ও ইতিহাস বিভাগের শিক্ষার্থী নূরে আলম সিদ্দিকিকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

 

কেন ওই শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার করা হবে না- তার লিখিত জবাব নোটিশ পাঠানোর দিন থেকে সাত কর্মদিবসের মধ্যে রেজিস্ট্রার বরাবর পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
কেডি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।