ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

জবির তিন ছাত্রলীগ কর্মী সাময়িক বহিষ্কার

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
জবির তিন ছাত্রলীগ কর্মী সাময়িক বহিষ্কার

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) পূর্তি অনুষ্ঠানে আয়োজিত কনসার্ট পর্বে এক গাড়ি চালককে মারধর করায় ঘটনায় জড়িত থাকার অভিযোগে শাখা ছাত্রলীগ তিনকর্মীকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বহিষ্কৃতরা হলেন- সমাজবিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের আল-সাদিক, উদ্ভিদবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী তৌহিদুল ইসলাম শান্ত এবং নৃবিজ্ঞান বিভাগের ২০১৬- ১৭ শিক্ষাবর্ষের মো. আশিকুর রহমান আশিক।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী অহিদুজ্জামান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ২২ অক্টোবর বিশ্ববিদ্যালয় দিবস-২০১৮ উদযাপন উপলক্ষে সমাজ বিজ্ঞান অনুষদ মাঠে আয়োজিত কনসার্ট পর্বে হট্টগোল ও দু’পক্ষের ধাওয়া-পালটা ধাওয়ার ঘটনা ঘটে। এরপর গত ৫ নভেম্বর সন্ধ্যায় ক্যাম্পাসের মূল গেইটে অতর্কিত হামলা চালিয়ে রাব্বি মিয়া নামক এক গাড়িচালকে গুরুতর আহত করা হয়।

পরে হামলার বিষয়টি আমলে নিয়ে তদন্ত কমিটি গঠন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। কমিটির তদন্তে বিশ্ববিদ্যালয়ে শৃঙ্খলা পরিপন্থী কাজের সঙ্গে সম্পৃক্ত থাকার প্রমাণ পাওয়ায় তাদের সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮ 
কেডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।