ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

জাবিতে জাতীয় বিতর্ক প্রতিযোগিতা শুরু শুক্রবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
জাবিতে জাতীয় বিতর্ক প্রতিযোগিতা শুরু শুক্রবার সংবাদ সম্মেলনে জেইউডিও’র সদস্যরা-ছবি-বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: ‘অযথা চিৎকার নয়, চাই মস্তিষ্কের পরিচর্যা’ এই স্লোগানে চার দিনব্যাপী ‘জাতীয় বিতর্ক প্রতিযোগিতা-২০১৮’ আয়োজন করতে যাচ্ছে জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশন (জেইউডিও)।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতিতে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সংগঠনটির সাধারণ সম্পাদক ফয়সাল মাহমুদ শান্ত।

লিখিত বক্তব্যে তিনি বলেন, প্রতি বছরের মতো এবারও জাতীয় বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছে জুডো।

আগামী শুক্রবার (১৬ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের নতুন কলা ও মানবিকী অনুষদ ভবনের ১১৭ নম্বর রুমে প্রযোগিতার উদ্বোধন করবেন সংগঠনটির মডারেটর অধ্যাপক এ টি এম আতিকুর রহমান।

এই আয়োজনের অংশ হিসেবে থাকছে ১৩তম আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতা, ৮ম আন্তঃকলেজ বিতর্ক প্রতিযোগিতা ও ৮ম আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা।

সারাদেশের ৩২টি বিশ্ববিদ্যালয়, ৩২টি কলেজ ও ৩২টি স্কুল পৃথকভাবে প্রতিযোগিতায় অংশ নেবে।

আগামী ২৪ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে সব পর্যায়ের বিতর্কের ফাইনাল এবং পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান হবে।

এই প্রতিযোগিতার আহ্বায়ক হিসেবে সার্বিক দায়িত্ব পালন করবেন জুডোর সভাপতি মুশফিক উস সালেহীন। অন্য দায়িত্ব পালন করবেন মোজাম্মেল (বিশ্ববিদ্যালয় পর্যায়), মমতাজুল আরিফ (আন্তঃকলেজ পর্যায়) ও তাজরীন ইসলাম তন্বী (আন্তঃস্কুল পর্যায়)।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।