[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮
bangla news

কুবির ভর্তি পরীক্ষাকে ঘিরে ১৪৪ ধারা জারি

কুবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৮ ৬:৫৯:০৪ পিএম
কুমিল্লা বিশ্ববিদ্যালয়

কুমিল্লা বিশ্ববিদ্যালয়

কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষাকে ঘিরে পরীক্ষা কেন্দ্র সংলগ্ন এলাকায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে বিষয়টি জানান বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. আবু তাহের।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার নিরাপত্তাকে মাথায় রেখে কেন্দ্র ও কেন্দ্রের আশেপাশের এলাকা ১৪৪ ধারা জারি করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল থেকে ভর্তি পরীক্ষা শেষ হওয়ার আগ পর্যন্ত এ অবস্থা বলবৎ থাকবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বিজ্ঞান অনুষদের ডিন ‘এ’ ইনিট প্রধান ড. এ কে এম রায়হান উদ্দিন, কলা ও মানবিক অনুষদের ডিন ‘বি’  ইউনিটের প্রধান ড. জি এম মনিরুজ্জামান, ব্যবসা অনুষদের ডিন ‘সি’ ইউনিট প্রধান ড. মো. আমজাদ হোসেন সরকার, ভর্তি পরীক্ষার আইসিটি সেলের উপদেষ্টা এবং ভর্তি পরীক্ষার কেন্দ্রীয় কমিটির টেকনিক্যাল সদস্য মাহমুদুল হাসান, বিশ্ববিদ্যালয় গণমাধ্যম উপদেষ্টা মাহবুবুল হক ভূঁইয়া, ফার্মেসি বিভাগের সভাপতি মো. এনামুল হক, জনসংযোগ কর্মকর্তা এমদাদুল হক প্রমুখ।

২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ‘বি’ইউনিটের পরীক্ষা ৯ নভেম্বর (শুক্রবার) বিকেল ৩টা, ‘সি’ইউনিটের পরীক্ষা ১০ নভেম্বর (শনিবার) সকাল ১০টা এবং একই দিন বিকেল ৩টা থেকে ‘এ’ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এ শিক্ষাবর্ষে বিশ্ববিদ্যালয়ের ছয়টি অনুষদের অধীনে মোট এক হাজার ৪০টি আসনের বিপরীতে আবেদন করেছে ৬৩ হাজার ৩৬০ জন শিক্ষার্থী। প্রতি আসনের বিপরীতে লড়বে ৬১ জন শিক্ষার্থী।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৮
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache